জিমনাসিয়া ছাড়ার সিদ্ধান্ত থেকে সরে আসলেন ম্যারাডোনা

175

বুয়েন্স আয়ার্স, ২২ নভেম্বর ২০১৯ (বাসস) : হঠাৎই সিদ্ধান্ত পরিবর্তন করে আর্জেন্টাইন ক্লাব জিমনাসিয়ায় থাকার ঘোষণা দিয়েছেন কিংবদন্তী ফুটবলার দিয়েগো ম্যারাডোনা। দুইদিন আগে প্রথম বিভাগে ধুকতে থাকা দলটির কোচের পদ থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত জানিয়েছিলেন আর্জেন্টিনার সাবেক এই অধিনায়ক ও কোচ।
ম্যারাডোনার আইনজীবি আজ এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন সাবেক এই বিশ্বকাপ জয়ী অধিনায়ক তার সিদ্ধান্ত পরির্বতন করেছেন। মূলত সমর্থকদের কারনেই ম্যারাডোনা নিজের সিদ্ধান্তের পরিবর্তন করেছেন বলে জানা গেছে। ম্যারাডোনাকে নিজেদের প্রিয় ক্লাবের কোচ হিসেবে দেখার আগ্রহ প্রকাশ করে অনেক সমর্থকই ক্লাবের সামনে জড়ো হয়ে তাদের দাবী জানিয়েছেন।
জড়ো হওয়া সমর্থকদের একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে ম্যারাডোনা বলেছেন, ‘এখানকার কোচ হিসেবে আমি দায়িত্ব চালিয়ে যেতে চাই। এখানে থাকতে পেরে আমি দারুন খুশী। এজন্য আমি খেলোয়াড়, সমর্থকদের ধন্যবাদ জানাতে চাই। আশা করছি সবাইকে সাথে নিয়ে ক্লাবের জন্য ভাল কিছু করতে পারবো।’
সেপ্টেম্বরে জিমনাসিয়ার কোচ হিসেবে দায়িত্ব নিয়েছিলেন ম্যারাডোনা। তার অধীনে জিমনাসিয়া প্রথম তিনটি ম্যাচে পরাজিত হয়। বাকি দুটিতে জয়লাভ করে। এখনো লিগে জিমনাসিয়া তলানির দিক থেকে তৃতীয় স্থানে রয়েছে।