জাতীয় সম্মেলনের মধ্যদিয়ে শেখ হাসিনার নেতৃত্বে একটি শক্তিশালী কমিটি হবে : নাসিম

515

ঢাকা, ২১ নভেম্বর, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সম্মেলনের মধ্যদিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি শক্তিশালী কমিটি গঠিত হবে।
আজ ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে দলের সম্মেলন উপলক্ষে গঠিত অভ্যর্থনা উপ-কমিটির বৈঠকে তিনি একথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, আওয়ামী লীগ উপ-মহাদেশের একটি প্রাচীনতম এবং সর্ববৃহৎ রাজনৈতিক দল। সম্মেলন সুন্দর করতে এই দলের নেতা-কর্মীদের সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে। শৃঙ্খলা বজায় রাখতে হবে। অভ্যর্থনা কমিটির সবাইকে আন্তরিকভাবে কাজ করতে হবে।
মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে বৈঠকে অভ্যর্থনা উপ-কমিটির সদস্য সচিব ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ও আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম উপস্থিত ছিলেন।
দীপু মনি বলেন, ‘আওয়ামী লীগের আগামী ২০ ও ২১ ডিসেম্বর জাতীয় সম্মেলন সুন্দর ও সফল করতে আমাদের সবাইকে আন্তরিকতার সাথে কাজ করতে হবে। আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুন্দর সম্মেলন করতে চাই।