বাসস দেশ-৪০ : মানুষের দূর্ভোগ নিয়েও বিএনপি রাজনীতি করছে : মাহবুব-উল-আলম হানিফ

227

বাসস দেশ-৪০
বিএনপি-রাজনীতি
মানুষের দূর্ভোগ নিয়েও বিএনপি রাজনীতি করছে : মাহবুব-উল-আলম হানিফ
কুষ্টিয়া, ১৮ নভেম্বর, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, পেঁয়াজের দাম নিয়ে বিএনপি ফায়দা লুটতে চায়, মানুষের দূর্ভোগ নিয়েও তারা রাজনীতি করছে।
তিনি বলেন, ‘আগামী দু’দিনের মধ্যেই পেঁয়াজের দাম কমে যাবে। ইতোমধ্যেই দাম অনেকটা কমে গেছে। তবে পেঁয়াজ নিয়ে যে কারসাজি করা হয়েছে, এর সাথে জড়িতদের খুঁজে বের করে কঠোর শাস্তির ব্যবস্থা করা হবে।’
আজ বিকেলে কুষ্টিয়ার মিরপুরে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মাহবুব-উল-আলম এসব কথা বলেন।
প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, ‘তারা আসলে মুখে মুখে বেগম খালেদা জিয়ার মুক্তি চান। রাস্তায় দাঁড়িয়ে বলেন বেগম জিয়ার মুক্তি চাই, অথচ প্রধানমন্ত্রীর কাছে চিঠি পাঠালেন সেখানে বেগম খালেদা জিয়ার মুক্তি নিয়ে কিছুই লিখলেন না। আসলে বিএনপির নেতারা নিজেরা জানেন যে তাদের নেত্রী অপরাধ করেছেন। সেই কারণে মুক্তি পাওয়ার কোন সুযোগ নেই বলেই তারা মূলত তার মুক্তি চান না। কিন্তু মুক্তি চাওয়ার নামে নাটক করে তারা রাজনৈতিক ফায়দা লুটতে চায়।’
দীর্ঘ ৭ বছর পর উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে মিরপুর উপজেলা ফুটবল মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনের উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান। বক্তব্য রাখেন কুষ্টিয়ার দৌলতপুর আসনের সংসদ সদস্য আ.ক.ম সারোয়ার জাহান বাদশা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী।
আলোচনা শেষে বিকেল সাড়ে ৫টায় কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল হালিমকে পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক কামারুল আরেফীনকে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেয়া হয়।
বাসস/সংবাদদাতা/এমএসএইচ/২১২৫/-স্বব