বাজিস-৬ : নওগাঁয় ট্রাক চাপায় মা ও দুই মেয়ে নিহত : আহত-১

158

বাজিস-৬
নওগাঁ-নিহত
নওগাঁয় ট্রাক চাপায় মা ও দুই মেয়ে নিহত : আহত-১
নওগাঁ, ১৮ নভেম্বর, ২০১৯ (বাসস) ; সদর উপজেলায় আজ সকাল ৯টায় যানবাহনের অপেক্ষায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মা ও দুই মেয়ে ট্রাক চাপায় নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। মৃতরা, সদর উপজেলার ধোপাইপুর গ্রামের শহীদের স্ত্রী আদরী বেগম (৩৫), মেয়ে সম্পা (৬) ও সুমি (৮)।
নওগাঁ সদর থানার অফিসার্স ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন জানিয়েছেন, নিহতরা ওই উপজেলার নওগাঁ-রাজশাহী সড়কের ডাক্তার বাড়ি মোড় সংলগ্ন বটতলা নামক স্থানে সকাল ৯টায় যানবাহনের জন্য রাস্তার পাশে অপেক্ষা করছিলেন। সে সময় নওগাঁ থেকে রাজশাহীগামী ঢাকা মেট্রো-টা-১৮-২০০০ নম্বর দ্রুতগামী ট্রাকটি তাদের চাপা দিলে এ দুর্ঘটনাটি সংঘটিত হয়।
এতে ঘটনাস্থলেই মা আদরী বেগম এবং মেয়ে সম্পা মারা যায়। দুর্ঘটনায় আদরী বেগমের পিতা আব্দুল জলিল (৬৫) এবং অপর মেয়ে সুমি (৮) মারাত্মকভাবে আহত হয়। সংবাদ পেয়ে ফায়ারসার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ এবং নিহতদের লাশ পুলিশের হাতে হস্তান্তর করে।
নিহতদের পারিবারিক সূত্রে জানানো হয়েছে, পরবর্তীতে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সুমির মৃত্যু হয়। আব্দুল জলিল বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ট্রাকের চালক এবং অন্যরা ট্রাকটি সেখানে ফেলে পালিয়ে গেছে। পুলিশ ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যপারে নওগাঁ সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে।
বাসস/সংবাদদাতা/১৩৪০/নূসী