বাসস ক্রীড়া-১২ : বিকেএসপির আধিপত্যে শেষ হল জাতীয় যুব আরচ্যারী

233

বাসস ক্রীড়া-১২
আরচ্যারী-যুব-চ্যাম্পিয়নশীপ
বিকেএসপির আধিপত্যে শেষ হল জাতীয় যুব আরচ্যারী
ঢাকা, ১৭ নভেম্বর, ২০১৯ (বাসস) : বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) আধিপত্যের মধ্যে আজ টঙ্গীর আরচ্যারী প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে শেষ হয়েছে ‘তীর ৩য় জাতীয় যুব আরচ্যারী চ্যাম্পিয়নশীপ’।
দুই দিনব্যাপী এই টুর্নামেন্টের দ্বিতীয় দিন শেষে আজ সর্বমোট আটটি স্বর্ণ পদক জয়ের মাধ্যমে নিজেদের শ্রেষ্ঠত্ব অক্ষুণœ রাখে বিকেএসপি। সেই সঙ্গে তারা জিতে নিয়েছে ছয়টি রৌপ্য ও সমান সংখ্যক ব্রোঞ্জ পদক। দুটি স্বর্ণ, তিনটি রৌপ্য ও চারটি ব্রোঞ্জ পদক নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে তীরন্দাজ সংসদ।
ঢাকা আর্মি আরচ্যারী ক্লাব ও বাংলাদেশ আনসার একটি করে স্বর্ণ পদক নিয়ে যথাক্রমে তৃতীয় ও চতুর্থ স্থান লাভ করেছে। ৫ম স্থান পাওয়া বিএএফ টাইগার ক্লাব পেয়েছে দুটি রৌপ্য ও একটি ব্রোঞ্জ পদক। এছাড়া কোয়ান্টামম স্পোর্টিয়াম একটি করে রৌপ্য ও ব্রোঞ্জ পদক জয় করেছে।
প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন সিটি গ্রুপের নির্বাহী পরিচালক (বিক্রয় ও বিপনন) জাফর উদ্দিন সিদ্দিকী। বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সভাপতি লে: জেনারেল মো: মইনুল ইসলাম (অব:) এ সময় উপস্থিত ছিলেন।
জেলা, সার্ভিসেস ও বিকেএসপি সহ মোট দশটি দল টুর্নামেন্টে অংশ নিয়েছে।
বাসস/এমএইচসি/১৯৪৫/স্বব