জনগণের আস্থা অর্জন করে দেশের উন্নয়ন অক্ষুন্ন রাখতে হবে : খাদ্যমন্ত্রী

160

নওগা, ১৪ নভেম্বর, ২০১৯ (বাসস): জনগণের আস্থা অর্জন করে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড অক্ষুন্ন রাখতে স্থানীয় নেতা-কর্মীদের প্রতি আহবান জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।
তিনি আজ দুপুরে জেলার নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।
সাধন চন্দ্র মজুমদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকারের সময়ে দেশের সব সেক্টরে ব্যপক উন্নয়ন সাধিত হয়েছে। সেজন্যই দেশের মানুষের আওয়ামী লীগের প্রতি প্রত্যাশাও অনেক বেড়ে গেছে।
তিনি বলেন, দেশের মানুষের অর্থনৈতিক উন্নয়ন গোটা বিশ্বের কাছে এখন আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে। দেশের মানুষের মাথাপিছু আয় বেড়েছে। গড় আয়ু বেড়েছে। সব চেয়ে বড় কথা আমাদের প্রবৃদ্ধির হার বেড়েছে।
সাধন বলেন, দেশের বৃহত্তম রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগের প্রতিটি নেতা-কর্মীকে যথাযথ দায়িত্ব পালন করতে হবে ও সততার সঙ্গে কাজ করতে হবে। সেজন্য আওয়ামী লীগের প্রতিটি কমিটিতে যাতে সৎ ও নিষ্ঠাবান কর্মীরা স্থান পায় সেদিকে লক্ষ্য রাখতে হবে। যারা দুর্নীতি করে, সামাজিকভাবে ধিকৃত ও যাদের জন্য দল কলুষিত হয় তারা যেন কোন ভাবেই কমিটিতে স্থান না পায়।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজাহারুল ইসলাম বুলু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বেগম শাহিন মনোয়ারা হক, সাংগঠনিক সম্পাদক বিভাষ মজুমদার গোপাল, কোষাধ্যক্ষ আব্দুল খালেক, উপ প্রচার সম্পাদক রনজিত সরকার ও নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।
এ সময় নিয়ামতপুর উপজেলা এবং উপজেলার ৬টি ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।