মেহেরপুরে বিজয় উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা

363

মেহেরপুর, ১২ নভেম্বর, ২০১৯ (বাসস): জেলায় মহান বিজয় দিবস উদযাপন ্উপলক্ষে মঙ্গলবার ১১ টার দিকে জেলা প্রশাসকরে সম্মলেন কক্ষেএক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক মো. আতাউল গনরি সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার এস এম মুরাদ আলী, সিভিল র্সাজন ডা. শামীম আরা নাজনীন, জেলা পরষিদরে চেয়ারম্যান গোলাম রসূল, পৌর মেয়র মাহফুজুর রহমান রটিন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজলো চেয়াররম্যান এম এ খালকে, জেলা আ’লীগের মুিক্ত যোদ্ধা বিষয়ক সম্পাদক কে এম আতাউল হাকিম লাল মিয়া, মেহেরেপুর সরকারি কলজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল আমনি প্রমুখ।
মহান বিজয় দিবস ও জাতীয় দিবস উদযাপনে ১৫ ডিসেম্বর নৌকাবাইচ, সড়কের দু’পাশে সজ্জিতকরণ, বিভিন্ন বাসা বাড়ি ও বিভিন্ন প্রতিষ্ঠানে আলোকসজ্জা। ১৬ ডিসেম্বর ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসের কর্মসূচি শুরু। এরপর পুষ্পস্তবক অর্পণ, কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শণ,ক্রীড়া প্রতিযোগিতা, মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা ও আলোচনা, রক্তদান কর্মসূচি, ধর্মীয় প্রতিষ্ঠানে প্রার্থনা, এতিমখানা-জেলখানা- হাসপালে উন্নতমানের খাবার পরিবেশন,মহিলাদের ক্রীড়ানুষ্ঠান, প্রীতি ফুটবল, মুক্তিযুদ্ধভিত্তিক নাটক ও সাংস্কৃতিক অনুষ্ঠান, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে বলে সভায় সিদ্ধান্ত গৃহীত হয়।