বাসস ক্রীড়া-১৭ : পারিবারিক কারণে দেশে ফিরেছেন মোসাদ্দেক

131

বাসস ক্রীড়া-১৭
ক্রিকেট-মোসাদ্দেক
পারিবারিক কারণে দেশে ফিরেছেন মোসাদ্দেক
নাগপুর, ১১ নভেম্বর ২০১৯ (বাসস) : ভারতের বিপক্ষে আগামী ১৪ নভেম্বর শুরু হতে যাওয়া দুই ম্যাচের টেস্ট সিরিজ মিস করতে পারেন বাংলাদেশ অল রাউন্ডার মোসাদ্দেক হোসেন। পারিবারিক জরুরি কারণে ভারত থেকে দেশে ফিরে এসেছেন তিনি।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানায়, টি-২০ দলের একটি অংশের সঙ্গে সোমবার দেশে ফিরেছেন মোসাদ্দেক। কুচকির সমস্যার কারণে রোববার টাইগার দলের হয়ে টি-২০ সিরিজের শেষ ম্যাচে অংশ নিতে পারেননি মোসাদ্দেক। তবে টেস্ট শুরুর আগেই সেটি সেরে যাবার কথা। স্বাগতিক ভারতের বিপক্ষে এই সিরিজের মাধ্যমে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশীপ শুরু করবে বাংলাদেশ।
এদিকে মোসাদ্দেককে ছাড়াই সোমবার ইন্দোরে পৌঁছেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। পারিবারিক কারণে মোসাদ্দেক দেশে ফিরেছেন বলে বিসিবির সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। মোসাদ্দেকের ঘনিষ্ট সূত্রে জানা গেছে, তার মা গুরুতর অসুস্থ। তার অস্ত্রোপাচার করাতে হবে। এই সময় অসুস্থ মায়ের পাশে থাকতে চান মোসাদ্দেক।
স্কোয়াডে মোসাদ্দেক না থাকলেও একাদশ নির্বাচনে বেগ পেতে হবে না বাংলাদেশকে। কারণ ইন্দোর টেস্টের জন্য সেখানে এখনো ১৪জন সদস্য রয়েছে। বিসিবি এখনো জানেনা মোসাদ্দেকের মায়ের অবস্থা কতটুকু গুরুতর। যে কারণে তার পরিবর্তিত খেলোয়াড়ও এখনো নির্বাচন করেনি।
বাসস/এসএমপি/এমএইচসি/১৯৩৫/স্বব