সকল ধর্মের মানুষের প্রতি সহযোগিতার সমান হাত প্রসারিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা : কে এম খালিদ

228

দিনাজপুর, ১১ নভেম্বর, ২০১৯ (বাসস) : সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার সকল ধর্মের মানুষের প্রতি সহযোগিতার সমান হাত প্রসারিত করেছেন।
তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির আলোকে আলোকিত হয়ে দেশের সব ধর্মের মানুষের মধ্যে সুসম্পর্ক ও ভ্রাতৃত্ব প্রতিষ্ঠিত হয়েছে।
কে এম খালিদ আজ বিকেলে জেলার কাহারোল উপজেলার ঐতিহাসিক শ্রী শ্রী কান্তজিউর মাসব্যাপী রাস উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
রাজ দেবোত্তর এস্টেটের এজেন্ট অমেলন্দু ভৌমিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় এমপি মনোরঞ্জন শীল গোপাল, দিনাজপুর জেলা প্রশাসক মো. মাহমুদুল আলম, কাহারোল উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার ও বীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম।
রাস উৎসব উপলক্ষে মাসব্যাপী মেলার আয়োজন করা হয়েছে। উৎসবে দেশের বিভিন্ন অঞ্চল থেকে হাজার হাজার মানুষ অংশ নেন। মেলায় বিভিন্ন ধরনের প্রসাধনী দ্রব্যের প্রসার ও দোকানপাট বসেছে।
দেশের বিভিন্ন অঞ্চল থেকে ধর্মপ্রাণ হিন্দু ধর্মীয় নারী-পুুরুষ সকলে মেলায় আসতে শুরু করেছে। সব মিলিয়ে মাসব্যাপী এই রাস মেলা জমজমাট উদ্যাপন করতে আয়োজকেরা আশাবাদ প্রকাশ করেছেন। আর যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা।