বাসস দেশ-৩৮ : বি এ এফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

231

বাসস দেশ-৩৮
বিএএফ সেমস-পুরস্কার বিতরণ
বি এ এফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
ঢাকা, ৯ নভেম্বর, ২০১৯ (বাসস) : বি এ এফ শাহীন ইংলিশ মিডিয়াম স্কুল (বিএএফ সেমস) এর আন্ত:হাউজ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০১৯-২০ আজ অনুষ্ঠিত হয়েছে।
আন্ত:বাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, এয়ার ভাইস মার্শাল মো. শফিকুল আলম সভাপতি পরিচালনা পরিষদ এবং বিমান বাহিনী ঘাঁটি বাশারের এয়ার অধিনায়ক এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । তিনি এ্যাথলেটিক ইভেন্টের বিজয়ীদের অভিনন্দন জানান ও তাদের পুরস্কৃত করেন। এবছর মার্কারী হাউজ ১১টি স্বর্ণ, ১০ রৌপ্য ও ৬ টি ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে।
অপরদিকে মার্স হাউজ ১০টি স্বর্ণ, ৮টি রৌপ্য এবং ৫ টি ব্রোঞ্জ পদক পেয়ে রানার আপ হয়েছে । এ বছর মার্স হাউজের বালক ফ্লাইট বার্ষিক প্যারেডের শ্রেষ্ঠ ফ্লাইট হবার গৌরব অজর্ন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বিএএফ সেমস এর শিক্ষার্থীদের প্রাতিষ্ঠানিক শিক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফলের পাশাপাশি সহশিক্ষামূলক কার্যক্রমে পারদর্শিতা দেখানোয় তাদের অভিনন্দন জানান। তিনি অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত অধ্যক্ষ, শিক্ষকবৃন্দ ও ছাত্র-ছাত্রীদের ধন্যবাদ জানান।
বিএএফ সেমস এর অধ্যক্ষ গ্রুপ ক্যাপ্টেন ফেরদৌস মান্নান ছাত্র জীবনে খেলাধুলার গুরুত্ব তুলে ধরে বক্তব্য প্রদান করেন এবং শিক্ষার্থীদের খেলাধুলায় অংশগ্রহণ করার জন্য উৎসাহিত করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি মার্কারী হাউজকে চ্যাম্পিয়ন ট্রফি ও মার্স হাউজকে রানার আপ ট্রফি প্রদান করেন।
এ অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনী, নৌ বাহিনী ও বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা, অভিভাবক এবং স্কুলের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
বাসস/আইএসপিআর/এমএমবি/২০২১/এএএ