বাসস দেশ-২৭ : চট্টগ্রামে পৃথক ঘটনায় তিনজনের প্রাণহানি

121

বাসস দেশ-২৭
নিহত-আহত
চট্টগ্রামে পৃথক ঘটনায় তিনজনের প্রাণহানি
চট্টগ্রাম,৭ নভেম্বর, ২০১৯ (বাসস):চট্টগ্রাম নগরী ও জেলায় পৃথক ঘটনায় তিনজন নিহত ও ৬ ব্যক্তি আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার এসব ঘটনা ঘটে।
পুলিশ জানায়, বৃহস্পতিবার ভোরে পটিয়া উপজেলা সদরের কাট্টাল বাড়ি এলাকায় মো. আবদুল গফুর (৩৮) নামে এক লেগুনা চালককে ছুরিকাঘাত করে হত্যা করে দূর্বৃত্তরা। সে পটিয়া পৌর সদরের ৭ নম্বর ওয়ার্ড বাহুলি এলাকার বাসিন্দা।
পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বোরহান উদ্দীন জানান, কাট্টাল বাড়ি এলাকা থেকে আবদুল গফুর নামে এক লেগুনা চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তবে কে বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে তা জানা যায়নি। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা করছে বলে জানান তিনি।
অপরদিকে জেলার সীতাকুন্ড উপজেলার সোনাইছড়ির গামারীতলা এলাকায় আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে চট্টগ্রামমুখী দাঁড়ানো একটি পিকআপকে কাভার্ডভ্যান ধাক্কা দিলে দুটি গাড়ি একটি কুলিং কর্নারে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই সুমন (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়। সে বি-বাড়িয়ার মোখলেস মিয়ার ছেলে। কুলিং কর্নারে থাকা আরো ৬ ব্যক্তি আহত হয়।
বার আউলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল আউয়াল বলেন, দূর্ঘটনায় একজন নিহত ও ৬ জন আহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এদিকে আজ ভোরে চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার রুবি গেইট এলাকায় ট্রাকের ধাক্কায় রিপন (২০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। সে রংপুর জেলার পীরগাছা উপজেলার কাতিপাড়ার মোব্বাশের হোসেনের ছেলে। তিনি নগরীর বায়েজিদ স্টিল মিলের শ্রমিক। তিনি স্টিল মিলের পাশেই বসবাস করতেন।
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল হক ভূঁইয়া জানান, ট্রাকের ধাক্কায় রিপন নামে এক শ্রমিককে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বাসস/জিই/এমএমবি/১৮২০/কেএমকে