বাসস দেশ-৬ : সংসদ সদস্য মইনউদ্দীন খান বাদলের মৃত্যুতে ১৪ দলের শোক

117

বাসস দেশ-৬
বাদল-১৪দল-শোক
সংসদ সদস্য মইনউদ্দীন খান বাদলের মৃত্যুতে ১৪ দলের শোক
ঢাকা, ৭ নভম্বের, ২০১৯ (বাসস) : জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) -এর কার্যকরী সভাপতি ও চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য, বর্ষীয়ান রাজনীতিক, বীর মুক্তিযোদ্ধা মইনউদ্দীন খান বাদলের মৃত্যুতে কেন্দ্রীয় ১৪ দল বৃহস্পতিবার গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে।
এক শোক বিবৃতিতে কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম খান মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জানান।
শোক বার্তায় তিনি বলেন, বাদলের মৃত্যুতে দেশ একজন অসম্প্রদায়িক চেতনায় সমৃদ্ধ দেশপ্রেমিক রাজনীতিককে হারালো। তিনি গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামে অসামান্য অবদানের জন্য চিরস্মরণীয় হয়ে থাকবেন।
মোহাম্মদ নাসিম বলেন, বাংলাদেশের একজন অভিজ্ঞ পার্লামেন্টারিয়ান হিসেবে জাতীয় সংসদে মইনউদ্দীন খান বাদলের অবদান স্মরণীয় হয়ে থাকবে। তার মৃত্যুতে দেশ ও জাতি একজন বিশিষ্ট রাজনীতিবিদ এবং সমাজ সেবককে হারাল।
মুক্তিযোদ্ধা মঈন উদ্দীন খান বাদল বৃহস্পতিবার ভোর সাড়ে ৫ টায় ভারতের বেঙ্গালুরুর নগরীর একটি হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
বাসস/সবি/বিকেডি/১৫১৫/কেএআর