বাসস দেশ-১৫ : দুর্নীতি করে কেউ পার পাবে না : কামাল আহমেদ মজুমদার

142

বাসস দেশ-১৫
শিল্পপ্রতিমন্ত্রী-মহিলা-আওয়ামী-লীগ
দুর্নীতি করে কেউ পার পাবে না : কামাল আহমেদ মজুমদার
ঢাকা, ১ নভেম্বর, ২০১৯ (বাসস) : শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, দুর্নীতি করে কেউ পার পাবে না। দুর্নীতিবাজদের বিচারের মুখোমুখি হতে হবে।
বৃহস্পতিবার রাজধানীর মিরপুরে আদর্শ উচ্চ বিদ্যালয়ে কাফরুল থানা মহিলা আওয়ামী লীগ আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক, ঢাকা মহানগর উত্তর মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহিদা তারেখ দীপ্তি ও সাধারণ সম্পাদক সংসদ সদস্য শবনম জাহান শীলা।
প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে অত্যন্ত কঠোর। দুর্নীতির বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য শিল্প প্রতিমন্ত্রী আওয়ামী লীগের নেতাকর্মী-সহ সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান জানান।
তিনি বলেন, সরকারি-বেসরকারি পর্যায়ে নতুন নতুন কর্মসংস্থান সৃষ্টির জন্য সরকার বহুমুখী পদক্ষেপ গ্রহণ করেছে। ব্যবসার অনুকূল পরিবেশ বিরাজ করায় তরুণ উদ্যোক্তারা নতুন ধারণা (আইডিয়া) নিয়ে এগিয়ে আসছেন। বিদেশী বিনিয়োগকারীরাও নতুন বিনিয়োগের জন্য আগ্রহ প্রকাশ করছেন।
মজুমদার বলেন, সরকার জনগণের ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করছে। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে সকলকে যার যার অবস্থান থেকে দায়িত্ব যথাযথভাবে পালন করতে হবে।
বাসস/তবি/এমএন/১৯০০/-আসাচৌ