বাসস ক্রীড়া-১৫ : সাকিব আগের চেয়ে আরও শক্তভাবে ফিরে আসবে : শিশির

231

বাসস ক্রীড়া-১৫
ক্রিকেট-শিশির
সাকিব আগের চেয়ে আরও শক্তভাবে ফিরে আসবে : শিশির
ঢাকা, ২৯ অক্টোবর, ২০১৯ (বাসস) : জুয়াড়িদের প্রস্তাব ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) না জানানোয় ক্রিকেটের প্রধান সংস্থার কর্তৃক আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ হলেন বাংলাদেশের টেস্ট ও টি-২০ অধিনায়ক সাকিব আল হাসান।
সাকিবের এই নিষেধাজ্ঞার পর সামাজিক যোগাযোগ ফেসবুকে একটি পোষ্ট করেছেন বিশ্বসেরা অলরাউন্ডারের স্ত্রী উম্মে আহমেদ শিশির। তিনি বলেন, ‘কিংবদন্তিরা কখনোই তাড়তাড়ি কিংবদন্তি হয়ে যান না। তাদের অনেক কিছুর মধ্য দিয়েই যেতে হয়। কঠিন সময় আসবেই এবং তারা জানে কীভাবে শক্ত থেকে এসবের মোকাবেলা করতে হয়। আমরা জানি সাকিব আল হাসান কতটা শক্ত মনের মানুষ। এটা বলা যায় নতুন শুরুর সূচনা। সে নিশ্চিতভাবেই আগের চেয়ে আরও শক্তভাবে ফিরে আসবে। ইনজুরির কারণে এর আগেও অনেকবার ক্রিকেট থেকে দূরে থাকতে হয়েছে তাকে। আমরা সবাই দেখেছি বিশ্বকাপে সে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে। এটা শুধুমাত্র সময়ের ব্যাপার। আপনাদের সবার সমর্থন ও ভালোবাসায় আমরা আপ্লুত। সকলের এই ঐক্যটা জাতি হিসেবে খুব দরকার আমাদের।’
তিন দফায় ম্যাচ পাতানোর প্রস্তাব গোপন রাখেন সাকিব। তবে নিজের দোষ স্বীকার করায় এক বছরের জন্য সাকিবের শাস্তি কমিয়েও দিয়েছে আইসিসি। তাই আগামী এক বছরের সব ধরনের ক্রিকেট থেকে দূরে থাকতে হবে সাকিবকে।
বাসস/এএমটি/২১৩০/-স্বব