ব্রাহ্মণবাড়িয়ায় সাবেক উপমন্ত্রী অ্যাডভোকেট হুমায়ূন কবীরের জানাজা সম্পন্ন

269

ব্রাহ্মণবাড়িয়া, ২৮ অক্টোবর, ২০১৯ (বাসস) : ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর) আসনে নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও সাবেক উপমন্ত্রী, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হুমায়ূন কবীরের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল জেলা শহরের কাজীপাড়াস্থ প্রধান ঈদগাহ ময়দানে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযার নামাজ পরিচালনা করেন জেলা জামে মসজিদের খতিব মাওলানা বেলায়েত উল্লাহ নূর। জানাজার আগে মুক্তিযুদ্ধের এই বীর সেনানীকে রাষ্টীয় মর্যাদা প্রদান করে এক মিনিট নীরবতা পালন করা হয়।
জানাযায় অংশগ্রহণ করেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য এডভোকেট আব্দুস সাত্তার, ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনের সংসদ সদস্য ক্যাপ্টেন (অব.) এ. বি.এম. তাজুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য বি.এম. ফরহাদ হোসেন সংগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া- ৫ আসনের সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল, জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল আলম এম.এস.সি, ’ জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান, পুলিশ সুপার আনিসুর রহমান।
এছাড়া জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ জানাযায় উপস্থিত ছিলেন।
পরে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতারা প্রিয় নেতাকে শেষবারের শ্রদ্ধা জানান।
সাবেক উপ-মন্ত্রী হুমায়ূন কবীর গতকাল ব্রাক্ষনবাড়িয়ায় চিকিৎসাধীন অবস্থায় ইনেতকাল করেন (ইন্নালিল্লাহে—রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৮ বছর।
এদিকে তার মৃত্যুতে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।