বাসস দেশ-২৯ : বিমান বাহিনীর বিভিন্ন কোর্সের সনদপত্র বিতরণ

299

বাসস দেশ-২৯
কোর্স-সনদ
বিমান বাহিনীর বিভিন্ন কোর্সের সনদপত্র বিতরণ
যশোর, ২৪ অক্টোবর, ২০১৯ (বাসস) : বাংলাদেশ বিমান বাহিনীর ৫ ও ৬ নম্বর বেসিক জেট ও ফাইটার কনভার্শন কোর্স, বেসিক হেলিকপ্টার কনভার্শন কোর্স ও বেসিক ট্রান্সপোর্ট কনভার্শন কোর্সের সনদপত্র বিতরণ করা হয়েছে।
আজ যশোরে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান এ অনুষ্ঠিত হয়। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কোর্সে অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থী কর্মকর্তাদের মাঝে সনদপত্র বিতরণ করেন। কোর্সে ২৯ জন প্রশিক্ষণার্থী কর্মকর্তা সনদপত্র লাভ করেন।
সেরা একাডেমিক কৃতিত্বের জন্য তাদের মধ্যে ৫ জন-ফ্লাইট লেফটেন্যান্ট ধ্রুব সরকার, ফ্লাইট লেফটেন্যান্ট মো.আনিসুজ্জামান, ফ্লাইট লেফটেন্যান্ট এস এম মোহাইমিনুল ইসলাম, ফ্লাইট লেফটেন্যান্ট সাবিক-এন-আহম্মেদ ও ফ্লাইং অফিসার আহমদ মুসা ওসমানী গোল্ড মেডেল লাভ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি প্রশিক্ষণ সমাপ্তকারী কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, এই প্রশিক্ষণের মাধ্যমে অর্জিত দক্ষতা ও পেশাদারিত্ব ভবিষ্যতে যে কোন অপারেশনাল স্কোয়াড্রনে দায়িত্ব পালনে বিশেষ ভূমিকা রাখবে।
অনুষ্ঠানে বিমান সদর এবং বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান এর উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
বাসস/আইএসপিআর/এমএসএইচ/১৯৪০/-জেজেড