বিএনপি এখন পুরোপুরি জনবিচ্ছিন্ন একটি দল : এনামুল হক শামীম

283

শরীয়তপুর, ২৪ অক্টোবর, ২০১৯ (বাসস) : রাজনৈতিকভাবে জনপ্রিয়তা হারিয়ে বিএনপি এখন পুরোপুরি একটি জনবিচ্ছিন্ন দলে পরিণত হয়েছে। দেশের মানুষ এদের আর রাষ্ট্রীয় ক্ষমতায় কখনোই দেখতে চায় না।
পানিসম্পদ উপ-মন্ত্রী একেএম এনামুল হক শামীম আজ শরীয়তপুরের নড়িয়ার ভুমখাড়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন, দুর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন বিএনপি জনপ্রিয়তা হারিয়ে রাজনীতিতে এখন দিশেহারা হয়ে পড়েছে। বিএনপিকে বাংলাদেশের মানুষ আর রাষ্ট্রীয় ক্ষমতায় কখনোই দেখতে চায় না। তারা রাজনৈতিকভাবে জনপ্রিয়তা হারিয়ে এখন পুরোপুরি জনবিচ্ছিন্ন ও দিশেহারা হয়ে পড়েছেন।
উপমন্ত্রী বলেন, বাংলাদেশের উন্নয়নে পরিক্ষিত ও বিশ্বাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঘিরেই এখন এদেশের মানুষ স্বপ্ন দেখছে। যা দেখে বিএনপির এখন ঘুম নেই।
তিনি দলের নেতাকর্মীদের বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করার আহ্বান জানান।
ভুমখাড়ার ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ হোসেন বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সহ-সভাপতি হাজী আব্দুল ওহাব বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক ও নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী হাচান আলী রাড়ী, সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন বেপারীসহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
ত্রিবার্ষিক সম্মেলনে যোগ দেয়ার আগে এনামুল হক শামীম পদ্মার ডানতীর রক্ষাবাঁধ কাজের অগ্রগতি পরিদর্শন করেন।