বাজিস-৩ : নড়াইলে পুকুরের পানিতে ডুবে দুই স্কুল-শিক্ষার্থীর মৃত্যু

372

বাজিস-৩
নড়াইল-মৃত্যু
নড়াইলে পুকুরের পানিতে ডুবে দুই স্কুল-শিক্ষার্থীর মৃত্যু
নড়াইল, ১৮ অক্টোবর, ২০১৯ (বাসস): জেলার লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের বেলটিয়া গ্রামে আজ পুকুরের পানিতে ডুবে দুই স্কুল-শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।
আজ শুক্রবার দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
মারা যাওয়া শিশুরা হলো-লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের বেলটিয়া গ্রামের আবদুল হান্নানের শিশুপুত্র রাহাত (৭) এবং অহিদুর রহমানের কন্যা তাবাসসুম (১২)। রাহাত স্থানীয় বেলটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্র এবং তাবাসসুম স্থানীয় সিডি মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্রী। সম্পর্কে তারা চাচাতো ভাই-বোন।
পুলিশ ও নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, শিশু রাহাত শুক্রবার দুপুরে বাড়ির পাশর্^বর্তি পুকুরে গোসল করতে নামে।গোসলের একপর্যায়ে রাহাতকে পানিতে যেতে দেখে পুকুরের পাড়ে থাকা তার চাচাতো বোন তাবাসসুম তাকে উদ্ধার করতে পানিতে নামে। এসময় রাহাত বড়বোন তাবাসসুমের গলা জড়িয়ে ধরলে দু’জনেই পানিতে ডুবে যায়। পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজির পর পুকুর থেকে তাদের মৃতদেহ উদ্ধার করে।
গূরুতর অবস্থায় লোহাগড়া বাজারের ডাক্তার বৈদন্যাথ সাহার ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
পুকুরের পানিতে ডুবে দুই স্কুল-শিক্ষার্থীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে তাদের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/২০৪০/-এমকে