সাংবাদিক বরুণ দাসের পিতার শেষকৃত্য সম্পন্ন

232

ঢাকা, ১৩ অক্টোবর, ২০১৯ (বাসস) : বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার বরুণ কুমার দাসের বাবা মুক্তিযোদ্ধা বিজন দাসের শেষকৃত্য আজ রোববার বিকেলে পাবনার ভাঙ্গুরা উপজেলার করদকান্দী গ্রামের মহাশ্বশ্মান ঘাটে সম্পন্ন হয়েছে।
পারিবারিক সূত্র জানিয়েছে, বিজন দাস আজ রোববার সকাল সোয়া ৭টার দিকে ভাঙ্গুরা উপজেলার করদকান্দী গ্রামের নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৬৭ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে প্রয়াতের কফিনে গার্ড অব অনার প্রদান শেষে গ্রামের মহাশ্বশান ঘাটে প্রয়াতের শেষকৃত্য সম্পন্ন হয়।
বাসস’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ মুক্তিযোদ্ধা বিজন দাসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। আজ এক শোক বার্তায় তিনি শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং প্রয়াতের বিদেহী আত্মার স্বর্গীয় শান্তিকামনা করেন।
ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) বাসস ইউনিট চীফ মো. সাজ্জাদ হোসেন সবুজ ও ডেপুটি ইউনিট চীফ কাজী তানভীর আলাউদ্দিন বিজন দাসের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।
এদিকে ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্য বরুণ কুমার দাসের পিতা বিজন দাসের মৃত্যুতে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক কবির আহমেদ খান এক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
ডিআরইউ নেতৃবৃন্দ শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন।