বাসস দেশ-২৭ : শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, নেত্রকোণার প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে আগামীকাল

287

বাসস দেশ-২৭
ভর্তি-পরীক্ষা
শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, নেত্রকোণার প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে আগামীকাল
ঢাকা, ১২ অক্টোবর, ২০১৯ (বাসস) : শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, নেত্রকোণার ২০১৯-২০ শিক্ষাবর্ষ প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামীকাল রোববার শুরু হচ্ছে এবং এই পরীক্ষা আগামী ১৪ ও ১৫ অক্টোবর পর্যন্ত চলবে।
শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়, নেত্রকোণার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, কলা অনুষদের ভর্তি পরীক্ষা ১৩ অক্টোবর নেত্রকোণা সরকারি মহিলা কলেজ ও নেত্রকোণা সরকারি কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হবে। এ অনুষদে নির্ধারিত ৬০ আসনের জন্য ২ হাজার ১৯৭ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করবে। পরীক্ষার সময় সূচি হচ্ছে বেলা আড়াইটা থেকে বিকেল ৪ টা। প্রথম একঘন্টা ১০০ নম্বরের নৈর্ব্যক্তিক প্রশ্নের উত্তর ও পরবর্তী ৩০ মিনিট ৩০ নম্বরের লিখিত প্রশ্নের উত্তর দিতে হবে। রোল নম্বর ১০০০১-১১১২৪ পর্যন্ত নেত্রকোণা সরকারি মহিলা কলেজ এবং ১১১২৫-১২১৯৭ পর্যন্ত নেত্রকোণা সরকারি কলেজ কেন্দ্রে পরীক্ষায় অংশগ্রহণ করবে।
সামাজিক বিজ্ঞান অনুষদের ভর্তি পরীক্ষা ১৪ অক্টোবর নেত্রকোণা সরকারি মহিলা কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হবে। এ অনুষদে নির্ধারিত ৩০ আসনের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করবে ৭০৭ জন পরীক্ষার্থী।
বিজ্ঞান অনুষদে নির্ধারিত ৩০ আসনের জন্য ১ হাজার ৬৪ জন পরীক্ষার্থীর অংশগ্রহণে ভর্তি পরীক্ষা আগামী মঙ্গলবার নেত্রকোণা সরকারি মহিলা কলেজ কেন্দ্রে অনুষ্ঠিত হবে।
বাসস/সবি/এমএন/২০৫০/আরজি