বাসস ক্রীড়া-১৩ : কাল থেকে শুরু প্রথম বিভাগ টি-২০

250

বাসস ক্রীড়া-১৩
ক্রিকেট-টি-২০
কাল থেকে শুরু প্রথম বিভাগ টি-২০
ঢাকা, ১১ অক্টোবর, ২০১৯ (বাসস) : চারটি গ্রুপে ভাগ হয়ে আগামীকাল থেকে শুরু হচ্ছে প্রথম বিভাগ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। তৃতীয়বারের মত অনুষ্ঠেয় এ টুর্নামেন্টে ২০টি দল অংশ নিচ্ছে।
‘এ’ গ্রুপে রয়েছে- শেখ জামাল ক্রিকেটার্স, সিটি ক্লাব, উত্তরা ক্রিকেট ক্লাব, ওরিয়েন্ট স্পোর্টিং ক্লাব ও সূর্য তরুণ ক্লাব।
‘বি’ গ্রুপে রয়েছে- বিকেএসপি, এক্সিয়ম ক্রিকেটার্স, কলাবাগান ক্রীড়া চক্র, ইন্দিরা রোড ক্রীড়াচক্র ও আজাদ স্পোর্টিং ক্লাব।
‘সি’ গ্রুপে রয়েছে- মোহাম্মদপুর ক্রিকেট ক্লাব, র‌্যাপিড ফাউন্ডেশন, অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব, কালিন্দি ক্রীড়া চক্র ও আজিম ক্রিকেট ক্লাব।
‘ডি’ গ্রুপে রয়েছে- ঢাকা ক্রিকেট একাডেমি, পূর্বাচল স্পোর্টিং ক্লাব, রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব, উদয়চল ক্লাব ও কাকরাইল বয়েজ ক্লাব।
বিকেএসপির তিন ও চার নম্বর মাঠে হবে এবারের আসরের ম্যাচগুলো। প্রতিদিন চারটি করে ম্যাচ হবে। প্রথম ম্যাচ শুরু সকাল নয়টায় এবং দ্বিতীয় ম্যাচ শুরু বেলা দেড়টায়।
আগামীকাল, উদ্বোধনী দিন সকালে বিকেএসপির তিন নম্বর মাঠে লড়বে উত্তরা ক্রিকেট ক্লাব ও সূর্য তরুণ ক্লাব। একই সময় চার নম্বর মাঠে সিটি ক্লাবের প্রতিপক্ষ ওরিয়েন্ট স্পোর্টিং ক্লাব। তিন নম্বর মাঠে মুখোমুখি হবে বিকেএসপি ও ইন্দিরা রোড ক্রীড়াচক্র। চার নম্বর মাঠে খেলবে কলাবাগান ক্রীড়া চক্র ও আজাদ স্পোর্টিং ক্লাব।
২০১৪ সালে প্রথম শুরু হয় প্রথম বিভাগ টি-২০ ক্রিকেট। প্রথম আসরে চ্যাম্পিয়ন হয় ইন্দিরা রোড ক্রীড়া চক্র। গেল বছর সর্বশেষ আসরে শিরোপা জিতেছিল অগ্রণী ব্যাংক।
বাসস/এএমটি/২০০৫/স্বব