মৌলভীবাজারে ডিএনসিসি’র ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান আটক

180

ঢাকা, ১১ অক্টোবর, ২০১৯ (বাসস) : ক্যাসিনো বিরোধী চলমান অভিযানের অংশ হিসেবে মৌলভীবাজারের শ্রীমঙ্গল এলাকা থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর রহমান মিজানকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।
আজ শুক্রবার র‌্যাবের একটি বিশেষ টিম মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গুহ রোডের হামিদা আবাসিক গেস্ট হাউজের সামনে থেকে তাকে আটক করে।
রাজধানীর মোহাম্মদপুর এলাকার ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজান গোপনে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাকে গ্রেফতার করা হয় বলে র‌্যাব সূত্র জানায়।
র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারি পরিচালক সিনিয়র এএসপি মো. মিজানুর রহমান ভূঁইয়া আজ বাসসকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, দেশে চলমান ক্যাসিনো বিরোধী অভিযানের অংশ হিসেবে ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মিজানকে আটক করা হয়েছে। তিনি দেশ থেকে পার্শ্ববর্তী দেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। হাবিবুর রহমানের বিরুদ্ধে একাধিক মামলা থাকায় তাকে আটক করা হয়।
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুস সালেক বাসসকে বলেন, আমার থানা এলাকা থেকে র‌্যাব সদস্যরা কাউন্সিলর হাবিবুর রহমান মিজানকে আটক করে নিয়ে গেছে।