বাসস দেশ-২৩ : রাজধানীর এক বাসা থেকে স্বামী-স্ত্রী ও ছেলের মৃতদেহ উদ্ধার

135

বাসস দেশ-২৩
মিরপুর-লাশ উদ্ধার
রাজধানীর এক বাসা থেকে স্বামী-স্ত্রী ও ছেলের মৃতদেহ উদ্ধার
ঢাকা, ১০ অক্টোবর, ২০১৯ (বাসস) : রাজধানীর মিরপুরের একটি বাসা থেকে একই পরিবারের ৩জনের মরদেহ উদ্বার করেছে কাফরুল থানা পুলিশ।
আজ বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে মিরপুর ১৩ নম্বর সেকশনের ৫ নম্বর সড়কের একটি বাসা থেকে মো. বায়েজীদ (৪৭), তার স্ত্রী অঞ্জনা (৪০) ও তাদের একমাত্র ছেলে ফারহানের (১৭) মৃতদেহ উদ্ধার করা হয়।
এই দম্পত্তি বহুতল ওই ভবনের দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন। ফারহান মিরপুর কমার্স কলেজের একাদশ প্রথম বর্ষের ছাত্র।
খবর পেয়ে পুলিশ নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
কাফরুল থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, ছেলে এবং স্ত্রীর লাশ বিছানায় পড়েছিল। আর বায়োজিদ ফ্যানের সঙ্গে ঝুলছিল।
তিনি জানান, এটি হত্যা না আত্মহত্যা, সিআইডির ক্রাইম সিন টিম আলামত সংগ্রহ করার পর বলা যাবে। ঘটনার তদন্তে ক্রাইম সিন টিম কাজ করছে।
কাফরুল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বায়েজীদ তার স্ত্রী ও সন্তানকে বিষপানে হত্যা করে। পরে গলায় ফাঁস দিয়ে নিজে আত্মহত্যা করেন। তাদের কক্ষ থেকে একটি চিরকুট উদ্বার করা হয়েছে।
তিনি জানান, কি কারণে এ ঘটনা ঘটেছে তা গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
প্রতিবেশীরা জানান, বায়োজিদ ব্যবসায়িক ও আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত ছিলেন এবং তিনি বিভিন্ন ব্যাংক থেকে ঋণও নিয়েছিলেন। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। ঋণের টাকা পরিশোধ করতে না পেরে তারা আত্মহত্যা করতে পারেন বলে ধারনা করা হচ্ছে।
বাসস/সংবাদদাতা/এফএইচ/১৮৫৫/অমি