বাসস দেশ-২২ : দেবীগঞ্জে সড়ক দূঘটনায় নিহত আওয়ামী লীগ নেতার দাফন সম্পন্ন

122

বাসস দেশ-২২
নিহত-দাফন
দেবীগঞ্জে সড়ক দূঘটনায় নিহত আওয়ামী লীগ নেতার দাফন সম্পন্ন
পঞ্চগড়, ৯ অক্টোবর, ২০১৯ (বাসস) : পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় সড়ক দুঘটনায় নিহত আওয়ামী লীগ নেতা আজিজ শাহ’র (৬৫) দাফন সম্পন্ন হয়েছে।
এর আগে আজ বুধবার দুপুরে ফুলবাড়ি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
রেলপথ মন্ত্রী মো: নুরল ইসলাম সুজন, পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মো: মোজাহারুল হক প্রধান, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাাট প্রমুখ জানাযায় অংশ নেন। নিহতের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান রেলপথ মন্ত্রী নুরল ইসলাম সুজন।
উপজেলার বিজয় চত্বরে মঙ্গলবার রাত ৮টার দিকে ট্রাকের ধাক্কায় সুন্দরদীঘি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আজিজ শাহ (৬৫) নিহত হন। তিনি উপজেলার সুন্দরদিঘী ইউনিয়নের পাইকান পাড়ার মৃত হাশিম উদ্দিন শাহের পুত্র।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নিহত আজিজ শাহ বিজয় চত্বরের রাস্তার পাশে মোটরসাইকেল থামিয়ে মুঠোফোনে কথা বলছিলেন এসময় ডোমারের দিক থেকে ছেড়ে আসা একটি ট্রাক তাকে পেছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
খবর পেয়ে আজ বুধবার দুপুরে রেলমন্ত্রী মো: নুরল ইসলাম সুজন ঢাকা থেকে বিমান যোগে দেবীগঞ্জে আসেন এবং নিহতের বাড়িতে যান। এসময় তিনি শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৯০০/অমি