বাসস ক্রীড়া-৬ : ওয়ার্ল্ড আরচারী এশিয়া জয়েন্ট ট্রেনিং প্রোগ্রাম শুরু হচ্ছে কাল

127

বাসস ক্রীড়া-৬
আরচারি-ট্রেনিং
ওয়ার্ল্ড আরচারী এশিয়া জয়েন্ট ট্রেনিং প্রোগ্রাম শুরু হচ্ছে কাল
ঢাকা, ৭ অক্টোবর, ২০১৯ (বাসস): বাংলাদেশ আরচারী ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় এবং ওয়ার্ল্ড আরচারী এশিয়ার অর্থায়নে আগামীকাল বাংলাদেশে ২য় বারের মতো শুরু হচ্ছে “ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়া জয়েন্ট ট্রেনিং প্রোগ্রাম” টঙ্গিস্থ শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে সকাল ৯টায় ট্রেনিং প্রোগ্রাম উদ্বোধন করবেন বাংলাদেশ আরচ্যারী ফেডারেশনের সভাপতি লে. জেনারেল মো: মইনুল ইসলাম (অব:)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওয়ার্ল্ড আরচ্যারী এশিয়ার সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট জনাব কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল এবং সেক্রেটারী জেনারেল প্রফেসর উম সাং হো। আংলাদেশ আরচারি ফেডারেশনের একং সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা জানানো হয়েছে।
পাঁচ দিনব্যাপী এই ট্রেনিং প্রোগ্রামে স্বাগতিক বাংলাদেশসহ এশিয়া মহাদেশের ৮টি দেশ সৌদিআরব থেকে ৬ জন (পুরুষ-৪জন ও মহিলা-২জন), কিরগিজস্তান থেকে ৬ জন (পুরুষ-২ জন ও মহিলা-৪ জন), নেপাল থেকে ৬জন (পুরুষ-৩ জন ও মহিলা-৩ জন), পাকিস্তান থেকে ৫ জন (পুরুষ-৪ জন ও মহিলা-১ জন), শ্রীলংকা থেকে ৪ জন (পুরুষ), জর্ডান থেকে ১ জন (পুরুষ), সংযুক্ত আরব আমিরাত থেকে ১১জন (পুরুষ-৬জন ও মহিলা-৫জন) এবং স্বাগতিক বাংলাদেশ থেকে ৮ জন (পুরুষ-৪ জন ও মহিলা-৪ জন)সহ মোট ৪৮ জন আরচার ও কোচ অংশ নিচ্ছে।
ট্রেনিং প্রোগ্রামে ইনস্ট্রাক্টর হিসেবে দায়িত্ব পালন করবেন বাংলাদেশ আরচারী ফেডারেশনের প্রধান প্রশিক্ষক মি. মার্টিন ফ্রেডারিক, তাকে সহায়তা করবেন মো: জিয়াউল হক এবং মো. ইমদাদুল হক মিলন।
এছাড়া বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) আরচারী প্রশিক্ষক মো: নূরে আলম অবজারভার হিসেবে দায়িত্ব পালন করবেন।
বাসস/সবি/১৮০৫/স্বব