বাসস দেশ-৫ : অসাম্প্রদায়িক চেতনায় কাজ করতে হবে : বিমান প্রতিমন্ত্রী

132

বাসস দেশ-৫
অসাম্প্রদায়িক-চেতনা
অসাম্প্রদায়িক চেতনায় কাজ করতে হবে : বিমান প্রতিমন্ত্রী
হবিগঞ্জ, ৭ অক্টোবর, ২০১৯ (বাসস) : বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এডভোকেট মাহবুব আলী বলেছেন, অসম্প্রাদায়িক চেতনা ধারণ করে দেশের উন্নয়নে কাজ করতে হবে।
হবিগঞ্জ শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি একথা বলেন। তিনি রোববার রাতে শহরের কালীবাড়ী পূজা মন্ডপ, দেয়ানত রাম সাহার বাড়ি সাবর্জনীন পূজা মন্ডপ, নায়েবের পুকুর পাড়ের চৌধুরী বাজার সাবর্জনীন পূজা মন্ডপসহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।
পরিদর্শনকালে প্রতিমন্ত্রী বলেন, নারীর প্রতি সহিসংতা বন্ধ করতে হবে। নারীদের প্রতি সম্মান জানানোর বড় ধরণের শিক্ষা হলো শারদীয় দুর্গোৎসবের আয়োজন।
তিনি বলেন, দেবী দুর্গার আগমনের মধ্য দিয়ে সমাজ থেকে যে সব অসুরের জন্ম, সেই অসুর নিধন হবে। সমাজে শান্তি শৃঙ্খলা বিরাজ করবে। আমাদের দেশ ফুলে ফলে ফসলে সুশোভিত হবে।
প্রতিমন্ত্রী বলেন, বৃটিশ বিরোধী আন্দোলনের সামনের কাতারে নেতা বিপিন পাল আমাদের হবিগঞ্জের পইল গ্রামের সন্তান। মহান মুক্তিযুদ্ধে হবিগঞ্জের সন্তানরা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।
এ সময় প্রতিমন্ত্রীর সাথে ছিলেন সাবেক সংরক্ষিত আসনের এমপি এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী, জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা ও হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম।
বাসস/সংবাদদাতা/এমএসএইচ/১৪০৫/-এমএসআই