বাসস দেশ-৩৪ : সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়ন করছে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

380

বাসস দেশ-৩৪
কুমারী-পূজা-মোজাম্মেল
সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়ন করছে : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
ঢাকা, ৬ অক্টোবর, ২০১৯ (বাসস) : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম. মোজাম্মেল হক বলেছেন, বর্তমান সরকার দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়ন করছে। অন্যায়কারী যেই হোক না কেনো কাউকেই ছাড় দেয়া হবে না।
আজ সন্ধ্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁও পঞ্চমীঘাটে শারদীয় দুর্গাপুজা পূজামন্ডপ প্রাঙ্গণে অষ্টমী পূজা উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
পূজা কমিটির সভাপতি অমল পোদ্দারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ জসীম উদ্দীন, পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক মাসুম বিল্লাহ প্রমুখ।
মোজাম্মেল হক বলেন, ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ কোনো পরিচয়ই বিবেচনা করা হবে না। সাবেক প্রধানমন্ত্রী এতিমের টাকা লুট করেছেন, অপর দিকে বর্তমান প্রধানমন্ত্রী লুটেরাদের আইনের আওতায় আনছেন।
মন্ত্রী বলেন, দেশে, সমাজে যখন দু:শাসন, দুরাচারের প্রাদুর্ভাব হয়, তখনই ত্রাতা হিসেবে কেউ একজন নেমে আসেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে বাংলাদেশের ত্রাতা হিসেবে আবির্ভূত হয়েছেন। সকল অন্যায়, অনাচার দুরাচার দূর করে মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে তিনি আন্তরিকভাবে কাজ করছেন।
মন্ত্রী আরো বলেন, স্বাধীনতা বিরোধীরা মুক্তিযুদ্ধের চেতনা থেকে ভিন্ন দিকে দেশকে প্রবাহিত করার অপচেষ্টা চালিয়েছেন। সে সময় স্বাধীনতার পক্ষের শক্তিকে, বিশেষ করে সংখ্যালঘুদের ওপর চরম নির্যাতন করা হয়েছে। বর্তমান সরকার সকল ধর্মের অনুসারীদের সমান ধর্মীয় স্বাধীনতা প্রদান করেছে। এ সরকার ‘ধর্ম যার যার, উৎসব সবার’ নীতিতে বিশ্বাসী। তিনি বলেন জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলে মিলে আমাদের এই দেশকে গড়ে তুলতে হবে ।
বাসস/সবি/এমএআর/২০৫৮/জেহক