বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জনপ্রশাসন প্রতিমন্ত্রীর

311

মেহেরপুর, ৫ অক্টোবর, ২০১৯ (বাসস) : মুজিবনগরখ্যাত মেহেরপুরের মর্যাদা রক্ষা এবং বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে কাজ করতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি।
তিনি আজ মেহেরপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সভাপতির বক্তৃতায় এ অহ্বান জানান।
জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, ভৌগোলিকভাবে মেহেরপুর জেলার আয়তন ছোট হলেও ইতিহাসের পাতায় এর নাম স্বর্ণাক্ষরে লেখা আছে। এই জেলাতেই বাংলাদেশের প্রথম সরকার শপথ গ্রহণ করে তৎকালীন বৈদ্যনাথতলা গ্রামে। সেদিনই বঙ্গবন্ধুর নামে বৈদ্যনাথতলা মুজিবনগর নামকরণ করা হয়।
পৌর টাউন হলে অনুষ্ঠিত বর্ধিতসভায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি সভাপতিত্ব করেন। এতে দু‘শতাধিক নেতা কর্মী অংশ গ্রহণ করেন। বিকেল ৪টার দিকে বর্ধিতসভা শুরু হয়।
সভায় অন্যদের মধ্যে মেহেরপুর-২ গাংনী আসনের এমপি মো. সাহিদুজ্জামান খোকন, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাবেক এমপি জয়নাল আবেদীন, গাংনীর সাবেক এমপি মকবুল হোসেন, সংরক্ষিত আসনের সাবেক মহিলা এমপি সেলিনা আকতার বান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক, সদর থানা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক গোলাম রসুল প্রমুখ বক্তৃতা করেন।