বাসস ক্রীড়া-১৫ : আবেগে অসুস্থ হয়ে পড়েছিলেন ম্যারাডোনা!

167

বাসস ক্রীড়া-১৫
ফুটবল-বিশ্বকাপ-আর্জেন্টিনা-ম্যারাডোনা
আবেগে অসুস্থ হয়ে পড়েছিলেন ম্যারাডোনা!
মস্কো, ২৭ জুন ২০১৮ (বাসস): আজেন্টিনা বনাম নাইজেরিয়ার মধ্যকার ম্যাচটি দেখতে মঙ্গলবার সেন্ট পিটার্সবার্গ স্টেডিয়ামের একটি বিলাসবহুল বক্সে উপস্থিত হয়েছিলেন কিংবদন্তী ফুটবলার দিয়েগো ম্যারাডোনা। নাইজেরিয়ার বিপক্ষে ২-১ গোলে জয় পাওয়া আর্জেন্টিনার খেলা দেখার সময় তিনি অসুস্থ হয়ে পড়েন।
সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত একটি ভিডিওতে তেমনটিই দেখা গেছে। এতে দেখা যায়, আর্জেন্টাইন কিংবদন্তী এক পর্যায়ে বুকে হাত দিয়ে চোখ বন্ধ করে নিজের সিটে এলিয়ে পড়েন। পরে দুইজন প্যারামেডিককে দেখা যায় তার শুশ্রƒষা করতে।
তবে তার স্বাস্থ্য সম্পর্কিত কোন তথ্য তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। আনুমানিক দুই ঘন্টা পর অনলাইনে পোস্ট করা হয় ম্যারাডোনার একটি হাসিমাখা ছবি। এ সময় তিনি ছিলেন বিমান বন্দরে।
স্টেডিয়ামের স্টাফরা জানায়, তারা ম্যারাডোনাকে ঘিরে কোন ঘটনা সম্পর্কে অবগত নয়। আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের একজন স্টাফ সাংবাদিকদের বলেন, ১৯৮৬ সালের বিশ্বকাপ জয়ী এই তারকাকে নিয়ে কোন মন্তব্য করা তাদের পক্ষে সম্ভব নয়, কারণ তিনি দেশটির দাপ্তরিক প্রতিনিধি দলের সদস্য নন।
এদিকে আজ বুধবার নিজের ইনস্টাগ্রাম একাউন্টে ম্যারাডোনা জানিয়েছেন, তিনি সুস্থ আছেন। ৫৭ বছর বয়সী এই কিংবদন্তী বলেন, ‘সবাইকে জানিয়ে দিতে চাই যে আমি ভাল আছি। আমি খুব একটা অসুস্থ হইনি এবং হাসপাতালেও যাইনি। বিরতির সময় আমার রক্ত চাপ কিছুটা কমে গিয়েছিল। যে কারণে আমি ডাক্তারী পরীক্ষা করিয়েছি। তিনি আমাকে দ্বিতীয়ার্ধের ম্যাচের আগেই আবাসস্থলে ফেরার পরামর্শ দিয়েছিলেন। কিন্তু আমি মাঠেই থাকতে চেয়েছি। কারণ আমরা তখনো ঝুঁকির মধ্যেই ছিলাম। ’
বাসস/ওয়েবসাইট/এমএইচসি/১৮৩০/মোজা/স্বব