বাসস দেশ-২ : নিম্ন আদালতের জন্য সুপ্রিমকোর্টের কম্পিউটার-প্রিন্টার বরাদ্দ

124

বাসস দেশ-২
সুপ্রিমকোর্ট-কম্পিউটার
নিম্ন আদালতের জন্য সুপ্রিমকোর্টের কম্পিউটার-প্রিন্টার বরাদ্দ
ঢাকা, ৩ অক্টোবর, ২০১৯ (বাসস) : দেশের বিভিন্ন জেলার ২৩টি আদালতে ৪২টি কম্পিউটার ও ৪৪টি প্রিন্টার বরাদ্দ করেছে সুপ্রিমকোর্ট প্রশাসন।
আজ বৃহস্পতিবার থেকে এসব সামগ্রী সংশ্লিষ্ট আদালতে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠানো হবে।
সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগের স্পেশাল অফিসার মোহাম্মদ সাইফুর রহমান বলেন, পর্যায়ক্রমে সব আদালতেই কম্পিউটার ও প্রিন্টার দেয়া হচ্ছে।
এ সংক্রান্ত প্রকাশিত বিজ্ঞপ্তি বলা হয়, চাঁদপুর, নওগাঁ, সিরাজগঞ্জ, বরিশাল, খুলনা, যশোর, ঝিনাইদহ, লক্ষ্মীপুর, জামালপুর, বান্দরবান ও পিরোজপুর জেলা জজ আদালত, বগুড়া-২ ও চট্টগ্রাম-৩ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল, কুমিল্লার জননিরাপত্তা অপরাধ দমন ট্রাইব্যুনাল, কুমিল্লার বিশেষ জজ আদালত. নরসিংদী, নীলফামারী, লক্ষ্মীপুর ও চট্টগ্রাামের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, রাজশাহী চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত, জামালপুর ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালে এখন কম্পিউটার ও প্রিন্টার বরাদ্দ দেওয়া হচ্ছে।
এছাড়া ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-৪ আদালতের জন্য একটি প্রিন্টারসহ ডেস্কটপ এবং নারায়ণগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জন্য দুটি প্রিন্টার সংশ্লিষ্ট আদালতকে নিজ উদ্যোগে সুপ্রিমকোর্ট থেকে সংগ্রহ করতে বলা হয়েছে। এ সংক্রান্ত বিস্তারিত সুপ্রিমকোর্টের ওয়েবসাইটেও প্রকাশ করা হয়েছে।
বাসস/এএসজি/ডিএ/১৩২১/এমএবি