বাসস ক্রীড়া-১৬ : কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল শুরু

266

বাসস ক্রীড়া-১৬
ফুটবল-বিএসজেএ-মিডিয়া কাপ
কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল শুরু
ঢাকা, ১ অক্টোবর ২০১৯ (বাসস): স্কয়ার টয়লেট্রিজের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট এসোসিয়েশনের (বিএসজেএ) উদ্যোগে দেশের ২৪টি শীর্ষস্থানীয় মিডিয়া হাউজের অংশগ্রহণে আজ থেকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বিএফএফ) কৃত্রিম টার্ফে শুরু হয়েছে কুল বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৯।
টুর্নামেন্টের উদ্বোধন করেন দেশ বরেণ্য ক্রীড়া সংগঠক, বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফিফা’র হেড অব টেকনিক্যাল ডেভলপমেন্ট সার্ভিস য়ুর্গ নেপফার, ফিফার দক্ষিণ এশিয়া জোনের টেকনিক্যাল কনসালটেন্ট চোকি নিমা, বাফুফে সাধারন সম্পাদক আবু নাইম সোহাগ ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান স্কয়ার টয়লেট্রিজের মার্কেটিং এক্সিকিউটিভ সাফি আবেদীন ও বিএসজেএ সভাপতি মোতাহের হোসেন মাসুম।
আজ উদ্বোধনী দিনে সর্বমোট আটটি খেলা অনুষ্ঠিত হযেছে। তন্মধ্যে প্রথম চারটি পরিচালনা করেছেন নারী রেফারি তাহমিনা, শাবনুর ও সুমাইয়া। প্রথম ম্যাচে জাগো নিউজ ৬-০ গোলে নিউজ২৪’কে পরাজিত করেছে। এছাড়া বাংলা ভিশন ১-০ গোলে দীপ্ত টিভিকে, ডেইলি স্টার একই ব্যবধানে ডিবিসিকে, মাছরাঙ্গা টেলিভিশন ৩-১ গোলে দৈনিক সংবাদকে বৈশাখী টেলিভিশন ৩-০ গোলে ইটিভিকে এবং সমকাল ৫-১ গোলে সময় টেলিভিশনকে পরাজিত করে। এদিকে ১-১ গোলে ড্র হয়েছে বিটিভি বনাম চ্যানেল ২৪ এবং বাংলাদেশ প্রতিদিন বনাম গাজী টিভির মধ্যকার ম্যাচ দু’টি।
বাসস/এমএইচসি/১৯৫৫/মোজা/স্বব