অপরাধীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর অবস্থানে : মাহবুব উল আলম হানিফ

226

সিলেট, ১ অক্টোবর, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, অপরাধীদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর সরকার কঠোর অবস্থানেই আছে।
তিনি বলেন,‘অপরাধীর কোন দল নেই, তার বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকার শক্ত অবস্থানে। অপরাধী, সে যেখানেই থাকুক না কেন তাকে ধরা পড়তেই হবে। তাকে আইনের আওতায় এনে বিচার করা হবে।’
হানিফ আজ দুপুরে সুনামগঞ্জ জেলা আ.লীগের প্রতিনিধি সভায় যোগদানের পুর্বে সাংবাদিকদের প্রশ্নের উওরে এসব কথা বলেন।
তিনি বলেন, সম্প্রতি ঢাকায় ক্লাব গুলোতে যে ক্যাসিনো বা জুয়া খেলার সমঞ্জাম উদ্ধার হয়েছে এটি রাজনৈতিক নয়, ক্লাব ভিত্তিক অনিয়ম সংগঠিত হয়েছে। সমাজ থেকে সকল ধরনের অনিয়ম, দুর্নীতি উচ্ছেদ করাই আমাদের মূল লক্ষ্য।
সরকার সেটিই করে যাচ্ছে উল্লেখ করে হানিফ বলেন, ‘ঢাকা শহরে ইতিমধ্যে কয়েকটি ক্লাবের অস্তিত্ব পাওয়া গেছে, সেগুলোকে কঠোরভাবে দমন করা হয়েছে এবং এর সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হয়েছে। ঢাকার বাইরে যদি এমন খবর পাওয়া যায় তাহলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।’
এসময় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সাবেক শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ সহ দলীয় নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি মতিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের পরিচালনায় জেলা শিল্প কলা একাডেমিতে আয়েজিত জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় যোগ দেন তিনি।
প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সাবেক শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, মুহিবুর রহমান মানিক এমপি, জয়া সেন গুপ্তা এমপি, অ্যাডভোকেট শামীমা শাহরিয়ার এমপি, জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুটসহ দলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।