বাসস দেশ-২০ : প্রধানমন্ত্রীর মাদক- দুর্নীতি-সন্ত্রাস বিরোধী অভিযানে পাশে থাকবো : কাজী আকরাম উদ্দিন আহমেদ

119

বাসস দেশ-২০
আকরাম-উপ-কমিটি
প্রধানমন্ত্রীর মাদক- দুর্নীতি-সন্ত্রাস বিরোধী অভিযানে পাশে থাকবো : কাজী আকরাম উদ্দিন আহমেদ
ঢাকা, ১ অক্টোবর, ২০১৯ (বাসস) : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং দলের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস-মাদক এবং দুর্নীতির বিরুদ্ধে যে অবস্থান নিয়েছেন তাঁর সঙ্গে আমরা এক মত। আমরা এ বিষয়ে প্রধানমন্ত্রীর পাশে আছি।
তিনি বলেন, দলকে পরগাছা-মাদক, দুর্নীতি এবং সন্ত্রাসমুক্ত করতে চাই। প্রধানমন্ত্রীর অনুমতি পেলে বিভাগীয় পর্যায়ে সফর করে জনগণের কাছে প্রধানমন্ত্রীর বার্তা পৌঁছে দেব। দেশের বেকার যুবকদের কর্মসংস্থান বৃদ্ধি করতে হবে বলেও জানান তিনি।
আকরাম উদ্দিন আহমেদ আজ মঙ্গলবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য উপ-কমিটির বৈঠকে তিনি এ কথা বলেন।
এ সময় শিল্প ও বাণিজ্য উপ-কমিটির সদস্য সচিব এবং আওয়ামী লীগের শিল্প বিষয়ক সম্পাদক মো. আব্দুস ছাত্তার, শিল্প উপ-কমিটির সদস্য কে এম আবিদুর রহমান লিটু, শেখ তহিদুর রহমান, মীর তোফাজ্জল হোসেন, আলমগীর কবির, ওলিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
কাজী আকরাম উদ্দিন আহমেদ বলেন, আমাদের দেশের যুব সমাজকে কর্মমুখী করতে হবে। শিল্প ও বাণিজ্য উপ-কমিটি সরকারের যুব উন্নয়নমুলক বিভিন্ন কর্মসূচির সঙ্গে সহায়তা করবে। তিনি বলেন, বিদেশে আমাদের দেশের যুবকদের কর্মসংস্থানের ক্ষেত্র বৃদ্ধি করতে হবে।
বাসস/এএসজি/বিএনএ/১৭৫০/কেজিএ