বাসস ক্রীড়া-১১ : ময়মনসিংহে বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু

320

বাসস ক্রীড়া-১১
ফুটবল-বঙ্গবন্ধু-বঙ্গমাতা-ময়মনসিংহ
ময়মনসিংহে বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট শুরু
ময়মনসিংহ, ৩০ সেপ্টেম্বর ২০১৯ (বাসস) : আজ থেকে ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে শুরু হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা (অনূর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বিভাগীয় পর্যায়ের খেলা ।
প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন সাংস্কৃতিক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি। অতিরিক্ত বিভাগীয় কমিশনার রাজস্ব এ এইচ এম লোকমান হোসেন মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, অতিরিক্ত জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম, সদর উপজেলার নির্বাহী অফিসার শেখ হাফিজুর রহমান, জেলা ক্রীড়া অফিসার আবদুল বারী ও জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি হাবিবুর রহমান ভুলু।
উদ্বোধনী দিনে সকালে বালক বিভাগে শেরপুর জেলা বনাম নেত্রকোণা এবং বিকেলে বালিকা বিভাগে শেরপুর জেলা বনাম নেত্রকোণার মধ্যে খেলা অনুষ্ঠিত হয় । বালকদের খেলায় শেরপুর জেলা ২-১ গোলে বিজয়ী হয়। বালিকাদের খেলায় খেলায় নেত্রকোণা জেলা ৩-০ গোলে জয়লাভ করে। আগামী ৫ অক্টোবর পর্যন্ত চলবে বিভাগীয় পর্যায়ের এই টুর্নামেন্ট।
বাসস/সংবাদদাতা/এমএইচসি/১৯৪০/স্বব