বাজিস-৬ : ভোলায় ১৬০টি মহিলা সমিতির মাঝে সাড়ে ২৮ লাখ টাকার চেক বিতরণ

139

বাজিস-৬
ভোলা-চেক-বিতরণ
ভোলায় ১৬০টি মহিলা সমিতির মাঝে সাড়ে ২৮ লাখ টাকার চেক বিতরণ
ভোলা, ৩০ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : জেলায় আজ ১৬০টি সেচ্ছাসেবী মহিলা সমিতির মাঝে ২০১৮-১৯ অর্থবছরের ২৮ লাখ ৪৫ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে। শেখ হাসিার বারতা-নারী পুরুষের সমতা এ প্রতিপাদ্য নিয়ে সোমবার দুপুর ১২টায় শিল্পকলা একাডেমি অডিটোরিয়ামে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথী ছিলেন জেলা প্রশাসক মো: মাসুদ আলম সিদ্দিক। জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর যৌথভাবে অনুষ্ঠানের আয়োজন করে।
মোট চেক বিতরণের মধ্যে সদরের ৭৫টি সমিতিকে দেওয়া হয়েছে ১৩ লাখ ৬৫ হাজার টাকার চেক, দৌলতখানে ৯টির মাঝে ১ লাখ ৬০ হাজার টাকা, বোরহানউদ্দিনে ১৩টি সমিতির মধ্যে ২ লাখ ৪৫ হাজার, লালমোহনে ১৬টিকে দেওয়া হয়েছে ২ লাখ ৭০ হাজার, তজুমোদ্দিনে ৭টি পেয়েছে ১ লাখ ২০ হাজার, চরফ্যাসনে ৬৫টি সমিতি পেয়েছে ৬ লাখ ও মনপুরায় ৫টি সমিতির মাঝে ৮৫ হাজার টাকার চেক প্রদাণ করা হয়েছে।
জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ পরিচালক মো: ইকবাল হোসেন’ সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথী ছিলেন জেলা পুলিশ সূপার সরকার মো: কায়সার। আরো বক্তব্য রাখেন, নারী নেত্রী সাফিয়া খাতুন, এ্যাডভোকেট খালেদা খানম, মহিলা কাউন্সিলর সামসুন্নাহার সনিয়া ও সদর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা চামেলি বেগম।
এর আগে সকাল ১০ টায় একইস্থানে জাতীয় কন্যা শিশু দিবস-২০১৯ উপলক্ষে আলোচনা সভা হয়েছে। এখানে জেলা প্রশাসক প্রধান অতিথী ও জেলা পুলিশ সূপার বিশেষ অতিথী ছিলেন।
বাসস/এইচএএম/১৪১০/নূসী