যে কোন মূল্যে সন্ত্রাস, মাদক ও জঙ্গীবাদ নির্মূল করা হবে : ডিজি র‌্যাব

273

নেত্রকোনা, ২৮ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : র‌্যাবের ডিজি ড. বেনজীর আহমেদ বলেছেন, যে কোন মূল্যে সন্ত্রাস, মাদক ও জঙ্গীবাদ নির্মূল করতে হবে।
সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলে জনগণকে এগিয়ে আসতে হবে এবং আইন শৃংখলা বাহিনীর পাশে থাকতে হবে।
র‌্যাব ডিজি শনিবার বিকালে নেত্রকোনা পাবলিক হলে জেলা পুলিশ বিভাগ আয়োজিত জঙ্গীবাদ, সন্ত্রাস এবং মাদকবিরোধী সুধী সমাবেশে এসব কথা বলেন।
এদেশে জঙ্গিবাদের কোন স্থান নেই এ কথা উল্লেখ করে তিনি বলেন, সন্ত্রাস ও মাদক ব্যাবসা বন্ধের জন্য র‌্যাবসহ আইন শৃংখলা বাহিনী সব সময় সচেষ্ট রয়েছে। মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সরকারের কঠোর মনোভাবের কারনে মাদক ব্যবসা অনেকটা নির্মূল হয়েছে।
র‌্যাব ডিজি ইয়াবার বিরুদ্ধে সর্বস্তরের মানুষকে সোচ্চার থাকার আহ্বান জানান, কারণ এটি দেশের অর্থনীতিকে শুধু ক্ষতিগ্রস্তই করে না, এর জন্য টাকা দেশের বাইরে পাচার হয়ে যায়। সেই সাথে অনেক অপরাধের জন্ম দেয় বলে তিনি মন্তব্য করেন।
নেত্রকোনার পুলিশ সুপার আকবর আলী মুনসীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে দেশবরেণ্য লেখক অধ্যাপক যতীন সরকার, ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত ডিআইজি আক্কাছ উদ্দিন ভুইয়া, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত রায়, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক জিয়া আহমেদ সুমন, পৌর মেয়র নজরুল ইসলাম খান, বাংলাদেশ পুলিশ এসোসিয়শেনের সম্পাদক নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার এবং মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরুল আমিন বক্তৃতা করেন।