বাসস দেশ-২৯ : শেখ হাসিনার ৭৩তম জন্মদিনে বিএসএমএমইউতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

136

বাসস দেশ-২৯
বিএসএমএমইউ-দোয়া
শেখ হাসিনার ৭৩তম জন্মদিনে বিএসএমএমইউতে দোয়া মাহফিল অনুষ্ঠিত
ঢাকা, ২৮ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ বিএসএমএমইউয়ের উদ্যোগে বিশ্ববিদ্যালয়েরকেন্দ্রীয় জামে মসজিদে বাদ জোহর দোয়া মাহফিলে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় তাঁর পরিবারবর্গের সকল সদস্যের সুস্বাস্থ্য ও র্দীঘায়ু কামনা করা হয়।
শেখ হাসিনার আদর্শকে ধারণ করে উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে তার হাতকে শক্তিশালী করার জন্য দেশবাসীর প্রতি আহবান জানানো হয়।
এছাড়া ১৯৭৫ সালের ১৫ই আগস্ট জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ওইদিন নিহত সকল শহীদদের এবং ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের শহীদদেরসহ দেশের জন্য জীবনদানকারী সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করা হয়।
বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মোঃ শহীদুল্লাহ সিকদার, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, নার্সিং অনুষদের ডীন অধ্যাপক ডা. মোঃ মনিরুজ্জামান খান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বিএম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ প্রমুখসহ বিশ্ববিদ্যালয়ের ডীনবৃন্দ, বিভাগীয় চেয়ারম্যানবৃন্দ, শিক্ষক, চিকিৎসক, শিক্ষার্থী, কর্মকর্তা প্রমুখ উপস্থিত ছিলেন।
বাসস/সবি/এসএস/১৯৩১/কেএমকে