উরুর ইনজুরি কাটিয়ে দলে ফিরলেন এমবাপ্পে

157

প্যারিস, ২৮ সেপ্টেম্বর ২০১৯ (বাসস) : উরুর ইনজুরি কাটিয়ে মাঠে ফিরছেন প্যারিস সেইন্ট-জার্মেই তারকা কিলিয়ান এমবাপ্পে। কোচ থমাস টাচেল এই তথ্য নিশ্চিত করেছেন।
গত ২৫ আগস্ট টলুসের বিপক্ষে জয়ের পর থেকে ২০ বছর বয়সী এমবাপ্পে মাঠের বাইরে ছিলেন। রেইমসের বিপক্ষে পরাজয়ের ম্যাচটিতেও তিনি ছিলেন না। এই সময়ের মধ্যে দলের সুপারস্টার নেইমারও নিয়মিত ছিলেন না। আর এই সুযোগে ২৩ বছর বয়সী ক্যামেরুনের ফরোয়ার্ড এরিক ম্যাক্সিম চুপো-মোটিং পিএসজির আক্রমণভাগের ভরসা হয়ে দাঁড়ান। তবে টাচেল আরো নিশ্চিত করেছেন গ্রীষ্ম মৌসুমে দলে আসা মাওরো ইকার্দিও অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন।
গত ১৮ সেপ্টেম্বর রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচে পেশীর সামান্য সমস্যা দেখা দেয়ায় গত দু’টি ম্যাচে খেলতে পারেননি ইন্টার মিলানের সাবেক এই ফরোয়ার্ড। পিএসজির পরবর্তী ম্যাচে এমবাপ্পে ও ইকার্দি উভয়েরই খেলার ইঙ্গিত দিয়েছেন টাচেল।
এদিকে এখনো কোমরের ইনজুরির কারণে মৌসুম শুরু করতে পারেননি এডিনসন কাভানি। আজ রাতে লিগ ওয়ানের ম্যাচে বর্দোর বিপক্ষে মাঠে নামার পর মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে গ্যালাতাসারের মোকাবেলা করবে প্যারিসের চ্যাম্পিয়নরা।