বাজিস-১ : বগুড়ার সোনাতলায় পূজামন্ডপের জন্য চাল বরাদ্দ

133

বাজিস-১
বগুড়া-চাল বরাদ্দ
বগুড়ার সোনাতলায় পূজামন্ডপের জন্য চাল বরাদ্দ
বগুড়া, ২৭ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : আসন্ন দুর্গাপূজা উপলক্ষে জেলার সোনাতলা উপজেলার ৪২টি পূজামন্ডপের প্রতিটির জন্য পাঁচশ’ কেজি করে চাল বরাদ্দ করা হয়েছে।
এছাড়াও স্থানীয় সংসদ সদস্যের (বগুড়া-১) নিজস্ব তহবিল থেকে প্রতিটি পুজামন্ডপের জন্য দুইহাজার টাকার চেক প্রদান করা হয়েছে।
আজ শুক্রবার বিকেল ৫টায় বগুড়ার সোনাতলা উপজেলা মিলনায়তনে উপজেলার বিভিন্ন দূর্গা মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় সভায় এসব বরাদ্দ দেয়া হয়।
সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিকুল আলমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিয়াউল করিম ও সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাকির হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌসি রুম্পা, সোনাতলা পূর্জা উদযাপন পরিষদের সভাপতি ও মধুপুর ইউপি চেয়ারম্যান অসীম কুমার জৈন নতুন, পাকুল্লা ইউপি চেয়ারম্যান জুলফিকার রহমান শান্ত, তেকানী ইউপি চেয়ারম্যান শামছুল হক মাষ্টার, দিগদাইড় ইউপি চেয়ারম্যান আলী তৈয়ব শামীম, জোড়গাছা ইউপি চেয়ারম্যান রোস্তম আলী মন্ডল প্রমুখ।
এরপর সংসদ সদস্য আব্দুল মান্নান প্রায় দেড় কোটি টাকা ব্যয়ে উপজেলার বালুয়াহাটে শেডঘরের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ব্যবসায়ী নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।
বাসস/সংবাদদাতা/১৮৪০/এমকে