বাসস ক্রীড়া-৩ : বাংলাদেশ-শ্রীলংকা ‘এ’ সিরিজের পরিবর্তিত সূচি

111

বাসস ক্রীড়া-৩
ক্রিকেট-বাংলাদেশ ‘
বাংলাদেশ-শ্রীলংকা ‘এ’ সিরিজের পরিবর্তিত সূচি
ঢাকা, ২৭ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : শ্রীলংকা সফররত বাংলাদেশ এ’ ক্রিকেট দলের প্রথম চার দিনের ম্যাচ বৃষ্টির কারনে পরিত্যক্ত হওয়ায় সূচিতে পরিবর্তন আনা হয়েছে। শ্রীলংকা ক্রিকেট বোর্ডের (এসএলসি) নতুন সূচি অনুযায়ী সফরের দু’টি চার দিনের ম্যাচ ও প্রথম দু’টি ওয়ানডে হাম্বানটোটায় ও শেষ ওয়ানডে কলম্বোয় নির্ধারন করেছে।
সফরে দু’টি চার দিনের ম্যাচ ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। গত ২৩ সেপ্টেম্বর প্রথম চার দিনের ম্যাচটি শুরু হওয়ার কথা ছিল। তবে প্রথম দু’দিন বৃষ্টির কারনে ম্যাচটি পরিত্যক্তই হয়ে যায়। ফলে আবারো নতুনভাবে প্রথম ম্যাচ আয়োজনের সিদ্বান্ত নেয় শ্রীলংকা বোর্ড। সেই সাথে নতুনভাবে ঢেলে সাজানো হয় সিরিজের সূচিও।
এখন সিরিজের প্রথম চারদিনের ম্যাচটি শুরু হবে আগামীকাল শনিবার ২৮ । ৩০ সেপ্টেম্বর থেকে শুরুর তারিখ ছিলো দ্বিতীয় ও শেষ চার দিনের ম্যাচের। নতুন সূচিতে সেটি শুরু হবে ৪ অক্টোবর।
দু’টির চারদিনের ম্যাচ শেষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ-শ্রীলংকা ‘এ’ দল। আগের সূচিতে যা ছিলো ৭, ৯ ও ১২ অক্টোবর। নতুন সূচিতে তা হলো- ৯,১০ ও ১২ অক্টোবর।
বাংলাদেশ ‘এ’ দল : মোমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, জহুরুল ইসলাম অমি, মোহাম্মদ মিথুন, কাজী নুরুল হাসান সোহান, আনামুল হক বিজয়, সৌম্য সরকার, আবু জায়েদ রাহি, ইবাদত হোসেন চৌধুরী, সানজামুল ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসেন, সালাউদ্দিন শাকিল, মেহেদী হাসান রানা, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান ও মেহেদি হাসান মিরাজ।
বাসস/এএমটি/১৬৩৫/স্বব