বাসস দেশ-৫ : বিএনপি হচ্ছে দুর্নীতিবাজদের দল : আইনমন্ত্রী

136

বাসস দেশ-৫
আইনমন্ত্রী-উদ্বোধন
বিএনপি হচ্ছে দুর্নীতিবাজদের দল : আইনমন্ত্রী
ব্রাহ্মণবাড়িয়া, ২৭ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি হচ্ছে দুর্নীতিবাজদের দল।
তিনি বলেন, ‘এই দলটির চেয়ারম্যান হচ্ছে এতিমের টাকা চোর। এটি আদালতে সাব্যস্ত এবং তাকে এতিমের টাকা চুরি করার জন্য জেল দেয়া হয়েছে।’
আইনমন্ত্রী বলেন, অপরদিকে ওই দলের সিনিয়র কো চেয়ারম্যান হচ্ছে দুর্নীতিবাজ । মানি লন্ডারিংয়ে সাজাপ্রাপ্ত এবং মুচলেকা দেয়া অপরাধী। তিনি (কো-চেয়ারম্যান) মুচলেকা দিয়ে বলেছেন যে, আমি অপরাধী আমাকে মাফ করে দিয়ে বিদেশে পাঠিয়ে দেন। তাই এ দলের নেতাদের দুর্নীতি সম্পর্কে কথা বলা সাজে না।’
আনিসুল হক আজ শুক্রবার সকালে আখাউড়া রেলজংশন চত্ত্বরে আত্মীয় নামের একটি সংগঠনের অনলাইনে রক্তদাতা নিবন্ধন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, দুর্নীতি ও অন্যায়ের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে অভিযান শুরু করেছেন সেই অভিযান চলবে। তার কারণ প্রধানমন্ত্রী বলেছেন দুর্নীতির বিরুদ্ধে এ সরকারের জিরো টলারেন্স। তিনি বলেন, যারা দুর্নীতির সাথে জড়িত তাদের সকলকে আইনের আওতায় আনা হবে।
বাংলাদেশের বাউন্ডারীর মধ্যে যেখানে-সেখানে অবৈধ ক্যাসিনো প্রতিষ্ঠার খবর পেলেই অভিযান চলবে বলেও আইনমন্ত্রী উল্লেখ করেন।
আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে আয়োজিত উপরোক্ত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ও আতœীয় সংগঠনের উপদেষ্টা ডা. মোহাম্মদ শাহ আলম বক্তৃতা করেন।
আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম ভূইয়া, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওছার ভূইয়া জীবন, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মো. সেলিম ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ সাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/জেডআরএম/১৬১৫/কেকে