বাসস দেশ-২০ : বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন

125

বাসস দেশ-২০
শ্রদ্ধা-বঙ্গবন্ধু
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন
ঢাকা, ২৬ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস): বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ধানমন্ডিতে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন জোটের নেতা-কর্মীরা।
আজ বৃহস্পতিবার ধানমন্ডিস্থ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এবং র‌্যালী করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট। পরে বনানীতে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আলমগীর কুমকুম এর কবরে পুস্পমাল্য অর্পণ করা হয়। এছাড়াও সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে প্রয়াত সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত এবং কেক কেটে সংগঠনের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।
কর্মসূচিতে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি সারাহ বেগম কবরী, সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, সহ সভাপতি চিত্রনায়িকা নতুন, অভিনেত্রী রোকেয়া প্রাচী, চিত্রনায়িকা অরুনা বিশ^াস, তানভিন সুইটি, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আলমগীর কুমকুমের ছেলে রনি কুমকুম, কন্ঠশিল্পী এস.ডি রুবেল, নাট্যশিল্পী মাজলুম মিজান, কবি রবীন্দ্র গোপ, অধ্যক্ষ আহসান সিদ্দিকী, নুর হোসেন লিটন, ক্লোজওয়ান কন্ঠশিল্পী রুবী শারাফী প্রমুখ।
সারাহ বেগম কবরী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সংগঠনের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান ।
বাসস/পিআর/বিএনএ/কেসি/১৮২০/-আসচৌ