হবিগঞ্জে ১৪৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শহীদ মিনার উদ্বোধন

192

হবিগঞ্জ, ২৩ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : জেলার সদর ও শায়েস্তাগঞ্জ উপজেলার ১৪৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আজ একযোগে শহীদ মিনার উদ্বোধন করা হয়েছে।
আজ সোমবার দুপুর একটায় প্রধান অতিথি হিসাবে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মো. আবু জাহির সদর উপজেলার বহুলা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ শহীদ মিনারের উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, পৌরসভার মেয়র মিজানুর রহমান মিজান, শায়েস্তাগঞ্জ উপজেলার চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক ও সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক।
হবিগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাখাওয়াত হাসান রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সরকার আবুল কালাম আজাদ।
সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, জেলার সদর উপজেলার ১১৫টি এবং শায়েস্তাগঞ্জ উপজেলার ২৮টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শহীদ মিনার উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ ও পরিচালনা পর্যদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়াও, এ অনুষ্ঠানে ১১০জন অবসরগ্রহণকারী শিক্ষককে বিদায় সংবর্ধনা জানানো হয়।