দুর্নীতির বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্সের অভিযানকে সর্বাত্মক সমর্থন বিরোধীদলের

199

ঢাকা, ২২ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : দুর্নীতির বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্সের চলমান অভিযানকে সর্বাত্মক সমর্থন ও স্বাগত জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের ।
আজ বনানীস্থ জাতীয় পার্টির কার্যালয়ে পার্টির খুলনা বিভাগীয় সাংগঠনিক টিমের সদস্যদের সাথে এক মতবিনিময়ে বক্তৃতাকালে তিনি এই সমর্থন ব্যক্ত করেন।
পার্টির খুলনা বিভাগীয় সাংগঠনিক টিমের আহ্বায়ক ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাহিদুর রহমান টেপা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। পার্টির প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায় মতবিনিময় সভাটি পরিচালনা করেন।
জি এম কাদের বলেন, ‘আওয়ামী লীগের সাথে আমাদের নির্বাচনকালীন একটি সমঝোতা হয়েছিলো। সমঝোতায় দুর্নীতি, অন্যায়, অনিয়মে জিরো টলারেন্সে দেশ পরিচালনা করা হবে। ইতিমধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর নিজ দলের অন্যায়, অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে অভিযান শুরু করেছেন। আমার জাতীয় পার্টি বিরোধী দল হিসেবে এই অভিযানের সর্বাত্মক সমর্থন করি এবং স্বাগত জানাই।’
জাতীয় পার্টির চেয়ারম্যান নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, পার্টিকে গতিশীল করার লক্ষ্যে- বিভাগীয় সাংগঠনিক টিম গঠন করা হয়েছে। প্রতিটি জেলায় সমস্যার সমাধান করার জন্য, আলাপ-আলোচনার ভিত্তিতে জেলা কমিটিকে শক্তিশালী ও সুসংগঠিত করে নতুন করে কাউন্সিলের মাধ্যমে কমিটি করা হবে।
সভায় পার্টির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ দিদার বখ্ত, যুগ্ম মহাসচিব- শফিকুল ইসলাম মধু, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম সরু, শেখ মাতলুব হোসেন লিয়ন প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য দেন।