খেলাধুলা ছেলে মেয়েদের মাদক-সন্ত্রাস থেকে দূরে রাখে : এলজিআরডি প্রতিমন্ত্রী

106

যশোর, ২২ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বলেছেন, খেলা মানুষের আনন্দের খোরাক জোগায়, পাশাপাশি মাদক এবং সন্ত্রাস থেকে ছেলে মেয়েদের দূরে রাখে।
তিনি আজ জেলার মণিরামপুর উপজেলা পরিষদ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।
স্বপন ভট্টাচার্য্য বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীকে সামনে রেখে দেশ জুড়ে ফুটবল খেলার উৎসব চলছে। ক্রীড়া বান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের ক্রীড়াঙ্গনকে উন্নত পর্যায়ে নিয়ে যেতে নানামুখি কার্যক্রম হাতে নিয়েছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান উল্লাহ শরিফীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, পৌর মেয়র মাহামুদুল হাসান এসময় উপস্থিত ছিলেন।
খেলায় প্রাইমারী শাখায় বালক বিভাগে কাটাখালি সারকারি প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে খাটুরা মধুপুর সারকারি প্রাথমিক বিদ্যালয়কে এবং বালিকা বিভাগে চন্ডিপুর সারকারি প্রাথমিক বিদ্যালয় ৫-০ গোলে গাঙ্গুলিয়া সারকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।