বাসস দেশ-২১ : সঙ্গীত শিল্পী পারভেজ রবকে চাপা দেয়া বাসের চালক ও সহকারি গ্রেফতার

233

বাসস দেশ-২১
পারভেজ -নিহত-গ্রেফতার
সঙ্গীত শিল্পী পারভেজ রবকে চাপা দেয়া বাসের চালক ও সহকারি গ্রেফতার
ঢাকা, ২১ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস): সঙ্গীত শিল্পী ও পরিচালক পারভেজ রব বাসের চাপায় নিহতের ঘটনায় চালক মো. সুমন ও তার সহকারি মো. আক্তার হোসেনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।
পুলিশ জানায়, শুক্রবার নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইড় বাজার এলাকা থেকে চালক সুমন ও শরিয়তপুরের নড়িয়া থানাধীন দিনারা এলাকা থেকে চালকের সহকারি আক্তার হোসেনকে গ্রেফতার করা হয়।
গত ৫ সেপ্টেম্বর বেলা ১১টার দিকে তুরাগ থানাধীন ধউর ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজের সামনে পারভেজ রব ভিক্টর ক্লাসিক নামে একটি পরিবহনের বাসকে থামার জন্য সংকেত দেয়। এসময় গাড়ীর চালক বাসটি না থামিয়ে বেপরোয়া গতিতে চালিয়ে পারভেজ রবকে চাপা দেয়। এ ঘটনায় নিহত পারভেজের স্ত্রী তুরাগ থানায় একটি মামলা দায়ের করে।
এঘটনার বিষয়ে ভিক্টর ক্লাসিক গাড়ীর মালিক ও চালক হেলপারদের খোঁজ করতে গেলে বাদীর ছেলে ইয়াছির আলভী রব ও ছেলের বন্ধু মেহেদী হাসান ছোটনকে ভিক্টর ক্লাসিকের অপর একটি বাস উত্তরা ৯নম্বর সেক্টর এলাকায় গাড়ী চাপা দেয়।
এসময় ইয়াছির আলভী রব গুরুতর আহত হয় এবং মেহেদী হাসান ছোটন নিহত হয়। এ ব্যাপারে উত্তরা পশ্চিম থানায় অপর একটি মামলা দায়ের করা হয়েছে।
পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে, গত ৫ সেপ্টেম্বর সকালে বাস চালক সুমন বাসের সুপারভাইজার আক্তার হোসেনকে বাসটি চালানোর জন্য বলে এবং সে ড্রাইভিং সিটের পাশের সিটে বসে থাকে। বাসের সুপারভাইজার আক্তার হোসেন বাসটি বেপরোয়া গতিতে চালিয়ে পারভেজ রবকে চাপা দিয়ে বাসটি ঘটনাস্থলে রেখে পালিয়ে যায়।
বাসস/সবি/এমএমবি/১৮৫৫/কেজিএ