বাসস দেশ-৬ : কলাবাগান ক্লাবের সভাপতি সফিকুলের বিরুদ্ধে মামলা ॥ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ

141

বাসস দেশ-৬
সফিকুল-মামলা-রিমান্ড
কলাবাগান ক্লাবের সভাপতি সফিকুলের বিরুদ্ধে মামলা ॥ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ
ঢাকা, ২১ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি সফিকুল ইসলাম ফিরোজের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়েরের পর রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ জানায়, শনিবার সকালে র‌্যাবের পক্ষ থেকে ধানমন্ডি থানায় এই মামলা দুটি দায়ের করা হয়। পরে ধানমন্ডি থানা পুলিশ শফিকুল ইসলাম ফিরোজকে জিজ্ঞাসাবাদ শেষে ঢাকা মহানগর হাকিম আদালতে প্রেরণ করেন। দুইটি মামলায় জিজ্ঞাসাবাদের জন্য অস্ত্র ও মাদক আইনের পৃথক দুই মামলায় মোট ২০ দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ।
ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ শনিবার বাসসকে এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ধানমন্ডির কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল ইসলামসহ পাঁচ জনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি অবৈধ পিস্তল ও কয়েকটি গুলি এবং ইয়াবাসহ জুয়া খেলার সরঞ্জাম জব্দ করে র‌্যাব। পরে র‌্যাব সদস্যরা জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে ধানমন্ডি থানায় হস্তান্তর করে।
আব্দুল লতিফ বলেন, শনিবার সকালে ফিরোজের বিরুদ্ধে দুটি আলাদা মামলা দায়ের করা হয়েছে। একটি অবৈধ অস্ত্র রাখার দায়ে অপরটি মাদক রাখায়। ওই মামলায় শফিকুল ইসলামসহ অপর চারজনকেও আসামী করা হয়েছে।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৬৪০/কেএআর