বাসস দেশ-২৯ : খালেদ মাহমুদের বিরুদ্ধে তিন মামলা

249

বাসস দেশ-২৯
খালেদ-মামলা
খালেদ মাহমুদের বিরুদ্ধে তিন মামলা
ঢাকা, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : রাজধানীতে জুয়া ও ক্যাসিনো চালানোর অভিযোগে খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে অস্ত্র, মাদক ও মুদ্রাপাচার আইনে তিনটি মামলা দায়ের করা হয়েছে।
র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি মো. মিজানুর রহমান ভূঁইয়া আজ বাসসকে একথা জানান।
তিনি বলেন, এলিট ফোর্স র‌্যাব সদস্যরা বুধবার খালেদ মাহমুদ ভূঁইয়াকে আটক করে। জিজ্ঞাসাবাদ শেষে আজ তাকে গুলশান থানায় হস্তান্তর করে এই মামলাগুলো দায়ের করে।
পুলিশ জানিয়েছে, খালেদ মাহমুদ ভূঁইয়ার ১৪ দিনের রিমান্ড চাওয়া হয়েছে। তার বিরুদ্ধে করা মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে থানার পরিদর্শক মো. আমিনুল ইসলাম আদালতে রিমান্ড আবেদন করেন।
আমিনুল ইসলাম বলেন, অস্ত্র ও মাদকের পৃথক দুই মামলায় তার ৭দিন করে ১৪দিনের পুলিশ রিমান্ড চেয়ে আমরা আদালতে আবেদন করেছি।
বুধবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে গুলশান ২ নম্বরের নিজ বাসা থেকে র‌্যাব সদস্যরা খালেদকে আটক করেন। এসময় তার কাছ থেকে একটি অবৈধ পিস্তল, ছয় রাউন্ড গুলি, একটি শর্টগান ও ইয়াবা উদ্ধার করে। এছাড়া নগদ ১০ লাখ ৩৪ হাজার টাকা ও ৫ থেকে ৬ লাখ মূল্যের বিদেশী ডলার পাওয়া যায়।
এছাড়া তার কাছ থেকে মোট ৩টি অস্ত্র উদ্ধার করা হয়। যার একটি লাইসেন্সবিহীন, অপর দুটি লাইসেন্সের শর্তভঙ্গ করে রাখা হয়েছিল।
বাসস/সংবাদদাতা/এমএমবি/২০০০/কেজিএ