বাসস দেশ-১০ : গণমানুষের সমর্থন নিয়ে উন্নত ও সম্বৃদ্ধ বাংলাদেশ গড়বে জাতীয় পার্টি : জি.এম.কাদের

108

বাসস দেশ-১০
জাপা-যোগদান
গণমানুষের সমর্থন নিয়ে উন্নত ও সম্বৃদ্ধ বাংলাদেশ গড়বে জাতীয় পার্টি : জি.এম.কাদের
ঢাকা, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ (বাসস) : জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জি.এম. কাদের এমপি বলেছেন, দেশের বর্তমান রাজনৈতিক শূণ্যতায় গণমানুষের আস্থার স্থান জাতীয় পাটি। জাতীয় পার্টি সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করবে। গণমানুষের সমর্থন নিয়ে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়বে জাতীয় পার্টি। আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে গুলশান-বনানী ও মহাখালী এলাকার সাবেক বিএনপির কিছু সংখ্যক নেতার জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত এক সভায় তিনি নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে এ সব কথা বলেন।
জি.এম. কাদের বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদ ছিলেন গরীব-দুঃখি মানুষের অকৃত্রিম বন্ধু। অসহায় ও দুঃস্থ মানুষের স্বার্থে আজীবন নিবেদিত নেতা। আমরা তার আদর্শ ও কর্মসূচি বাস্তবায়ন করতে এগিয়ে চলছি।
বনানী থানা বিএনপির নেতা আওলাদ হোসেন সরদার, কামাল হোসেন, জিয়াউর রহমান রাজু, মোস্তাফিজুর রহমান, আনোয়ার হোসেন, মতিউর রহমান উজ্জল, নিয়ামুল ইসলাম মাসুদ প্রমুখ বিএনপি নেতা-কর্মী জাতীয় পার্টিতে যোগ দেন।
এ সময় যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, এটিইউ তাজ রহমান, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি
বাসস/সবি/এমএআর/১৮০২/কেএমকে