বাসস ক্রীড়া-১৪ : শারীরিক প্রতিবন্ধীদের নিয়ে এমপিউটি ফুটবল অনুষ্ঠিত

255

বাসস ক্রীড়া-১৪
ফুটবল-প্রতিবন্ধী
শারীরিক প্রতিবন্ধীদের নিয়ে এমপিউটি ফুটবল অনুষ্ঠিত
ঢাকা, ১৬ সেপ্টেম্বর ২০১৯ (বাসস): শারীরিক প্রতিবন্ধী ফুটবলারদের অংশগ্রহণে সোমবার অনুষ্ঠিত হল ‘এমপিউটি’ ফুটবল আসর। দুর্ঘটনা কিংবা জন্মগতভাবে গোড়ালি বা কব্জির কাছাকাছি জায়গা থেকে শরীরের অঙ্গ হারানো ফুটবলাররাই কেবল অংশ নেয় এ আসরে।
সকালে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আর্টিফিসিয়াল টার্ফে চুড়ান্ত বাছাইয়ে দেশের নানা প্রান্ত থেকে বাছাইকৃত ৫০ ফুটবলার অংশ নেন। সেখান থেকে চূড়ান্ত বাছাইকৃতদের নিয়ে দুপুর ২টায় অনুষ্ঠিত হয় প্রীতি ফুটবল ম্যাচ।
ইমেগো স্পোর্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রকল্প ‘খেলবেই বাংলাদেশ’ ও বাংলাদেশ এমপিউটি ফুটবলের যৌথ উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাফুফে’র সিনিয়র ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শিদি, এমপি। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান কনফিডেন্স গ্রুপের চিফ এইচআর ও কর্পোরেট কমিউনিকেশন কর্মকর্তা মোহাম্মদ তারিকুল ইসলাম ও বাংলাদেশ সুইটস ম্যানুফাকচারার্স এসোসিয়েশন ও মুসলিম সুইটসের পরিচালক মোহাম্মদ আসাদুজ্জামান রকি অনুষ্ঠানে বক্তব্য রাখেন।
এমপিউটি ফুটবল নিয়ে নিজেদের ভবিষ্যত পরিকল্পনা জানান, ইমেগো স্পোর্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি ও ইমেগো স্পোর্টসের কো-ফাউন্ডার রেজওয়ান উজ জামান।
বাসস/সবি/এমএইচসি/১৯৫০/এএমটি